ছেলে ও পরিবারকে ছেড়ে আইপিএল খেলতে গিয়েছিলেন ভারতীয় তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। প্রথমে আইপিএল তারপর ভারত-অস্ট্রেলিয়া সীমিত ওভারের সিরিজ।  প্রায় ৪ মাস ছেলে অগ্যস্তকে ছেড়ে ছিলেন হার্দিক। বিগত চার মাসে সোশ্যাল মিডিয়ায় হার্দিক পান্ডিয়া একাধিকবার বলেছেন তিনি অগ্যস্তকে কতটা মিস করছেন। অস্ট্রেলিয়ায় টি২০ সিরিজে সেরা হওয়ার পরও হার্দিক জানিয়েছিলেন ‘‌বাড়িতে ছেলের জন্য মনকেমন করছে‌!‌’। দীর্ঘ বিরতির বাড়ি ফিরেই বাবার ভূমিকায় পাওয়া গেল হার্দিককে।

 

 

দেশে ফিরেই সন্তানকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন হার্দিক। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন হার্দিক। সন্তানকে কোলে নিয়ে আদর করার ভিডিও ও কোলে নিয়ে খাওয়ালোর একটি ছবি শেয়ার করেন ভারতীয় তারকা ক্রিকেটার। ছবি শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে হার্দিক পান্ডিয়া লিখেছেন,'দেশের হয়ে কর্তব্য পালনের পর এবার বাবার কর্তব্য পালন।' ছবিটি শেয়ার করার মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে য়ায় সোশ্যাল মিডিয়ায়।

 

 

অগ্যস্ত জন্ম হওয়ার পরপরই সোশ্যাল মিডিয়ায় সেই সুখবর শেয়ার করেছিলেন হার্দিক। হাসপাতালে কর্মীদের জন্য পার্টিও দিয়েছিলেন। এরপরই অগস্ত্যর সঙ্গে কাটানো একাধিক মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হার্দিক পান্ডিয়া। মাঝে মাস চারেক বিরতির সময় ছেলেকে খুব মিস করেছেন হার্দিক। ফের সন্তানের কাছে ফিরে কতটা খুশি হার্দিক এই ছবি ও ভিডিও তার প্রমাণ। নেটিজেনরাও খুবই পছন্দ করেছেন দেশের ডিউটির পর বাবা হার্দিকের ডিউটির ছবি।