জীবনের সব থেকে বড় উপহারটা ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়াকে দিয়েছেন তার স্ত্রী নতাসা স্তানকোভিচ। গত ৩০ জুলাই হার্দিক-নতাসার পরিবারে এসেছে নতুন অতিথি। পুত্র সন্তানের বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অল রাউন্ডার। এমন একটি দারুণ উপহার দেওয়ার জন্য স্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন হার্দিক পান্ডিয়া। হাসপাতালে দেখতে গিয়ে নতাসাকে একটি গোলাপ ফুলের তোরা উপহার দিয়েছেন ক্রিকেট তারকা। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন হার্দিক যাতে দেখা যাচ্ছে যে, তিনি স্ত্রী নাতাশাকে গোলাপ ফুলের তোড়া উপহার দিয়েছেন। একইসঙ্গ নতাসাকে আলিঙ্গনও করেছেন হার্দিক।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Roses for my rose 🌹 Thank you for giving me the best gift ever 🙏🏾❤️

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Aug 2, 2020 at 7:52am PDT

 

আরও পড়ুনঃকরোনা আবহে অন্যভাবেই রাখিবন্ধন পালন করলেন সচিন,যুবরাজরা, দিলেন আবেগঘন বার্তা

দুজনের সেই সুন্দর মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে হার্দিক পান্ডিয়া লিখেছেন, 'আমার গোলাপ সুন্দরীর জন্য এই গোলাপ ফুল, আমাকে জীবনের সেরা উপহার দেওয়ার জন্য তোমায় ধন্যবাদ'। হার্দিকের এই ভালোবাসা ভরা পোস্টে নাতাশাও একটি হৃদয় আকৃতির ইমোজি শেয়ার করে 'লাভ ইউ' অর্থাৎ 'ভালোবাসি তোমায়' বলেছেন। গত শনিবারই নিজের সদ্যোজাত ছেলের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন হার্দিক। ক্যাপশনে হার্দিক লেখেন,'ভগবানের আশীর্বাদ'। ৩০ জুলাই পুত্র সন্তান জন্ম নেওয়ার পরও নতুন অতিথির ছোট্ট হাতের ছবি শেয়ার করে সকলকে সুখবরটা দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। তারপরই শুভেচছার জোয়ারে ভেসেছিলেন হার্দিক ও নতাসা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The blessing from God 🙏🏾❤️ @natasastankovic__

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Jul 31, 2020 at 9:34pm PDT

 

আরও পড়ুনঃএবার থেকে সাবধান,ফুটবল মাঠে কাশলেই রেড কার্ড

আরও পড়ুনঃজন্মদিনে সেরা উপহার, এশিয়ান কাপের সবথেকে জনপ্রিয় ফুটবলার নির্বাচিত হলেন সুনীল ছেত্রী

নতুন অতিথি আগমনে পূর্ণ হয়েছে হারিক পান্ডিয়া ও নতাসা স্তানকোভিচের পরিবার। পুত্র সন্তান হওয়ার পর থেকে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন  ভারতীয় ক্রিকেট তারকা। আর হওয়ার কথা। জীবনের সব থেকে সুখের অনুভূতি বলে কথা। অন্যদিকে ঘোষিত হয়ে গিয়েছে আইপিএলের ক্রীড়াসূচিও। ফলে এবার বিনা টেনশনে আইপিএলে খেলতে পারবেন হার্দিক। পুত্র হওয়ার সুখবরের পর এবার আইপিএলে ব্যাট-বল হাতে মাঠ কাঁপানোর অপেক্ষা হার্দিক পান্ডিয়া।


  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

We are blessed with our baby boy ❤️🙏🏾

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Jul 30, 2020 at 3:03am PDT