করোনা ভাইরাস মহামীরার জেরে দেশজুড়ে চলছে লকডাউন। ঘরবন্দি অবস্থায় জীবন কাটাচ্ছেন ক্রিকেটাররা। গৃহবন্দি অবস্থায় পরিবারের সঙ্গেই বেশিরভাগ সময় কাটাচ্ছেন সকলেই। তার ফাঁকেও নিজেদের নানা ধরনের মজা সখ পূরণ করছেন ক্রীড়া ব্যক্তিত্বরা। এবার লকডাউনে ব্যাট ছেড়ে যাদকুর হয়ে উঠলেন ভারতীয় মহিলা দলের ক্রিকেটার হরমনপ্রীত কউর। সোশ্যাল মিডিয়ায় তাঁর বল নিয়ে জাদু দেখানোর ভিডিয়ো হয়ে উঠেছে ভাইরাল।

আরও পড়ুনঃতার আমলে ভারতীয় ক্রিকেটাররা দেশের নয় নিজের জন্য খেলত, বিস্ফোরক মন্তব্য ইনজামামের

লকডাউনের সময় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে একটি  বল ও গ্লাস হাত ম্যাজিক দেখিয়েছেন হরমনপ্রীত। ভিডিয়োয় দেখা গিয়েছে হরমনপ্রীত একটা কাচের গ্লাস থেকে ছোট বল ছুড়ছেন আয়নায়। যা আয়নায় তাঁর প্রতিবিম্ব ক্যাচ ধরছে। আবার আয়নায় সেই প্রতিবিম্বের ছোড়া বল ধরছেন হরমনপ্রীত। তিনি ফের বল ছুড়লে একই ঘটনা ঘটছে। এই ভিডিয়ো সঙ্গে সঙ্গে সাড়া ফেলেছে নেটাগরিকদের মধ্যে। অনেকেই জিজ্ঞাসা করেছেন যে, কী ভাবে এটা তিনি করছেন। হরমনপ্রীতের এই কেরামতি দেখে অনেকেই বলতে শুরু করেছেন ম্যাজেশিয়ান হ্যারি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Mirror, mirror on the wall, who the realest of them all.

A post shared by Harmanpreet Kaur (@imharmanpreet_kaur) on Apr 22, 2020 at 2:30am PDT

 

আরও পড়ুনঃনিজের ৪৭তম জন্মদিন পালন করবেন না মাস্টার ব্লাস্টার

আরও পড়ুনঃভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে বড় ঘোষণা সৌরভের, কী বললেন বিসিসিআই প্রসিডেন্ট

শুধু হরমনপ্রীত কউর নন, এর আগে অন্যান্য ক্রিকেটাররাও সোশ্যাল মিডিয়ায় ম্যাজিক দেখিয়েছেন। সম্প্রতি ভারতীয় দলের মিডল অর্ডারের অন্যতম ভরসা শ্রেয়শ আইয়রও তাসের ম্যাজিক দেখিয়েছিলেন। শ্রেয়সের সেই ভিডিও নিজেদের ট্যুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেছিল বিসিসিআই। শুধু ম্যাজিক দেখানোই নয়, করোনা ভাইরাস মোকাবিলায় বারবার সোশ্যাল মিডিয়ায় সচেতনতার বার্তাও দিয়েছেন হরমনপ্রীত।