ডেভিড ওয়ার্নার অ্যাডিলেডে মার্ক টেলর ও ডন ব্র্যাডম্যানের রেকর্ড ভেঙে যখন এগিয়ে চলেছিলেন তখন কেউ ভাবতে পারেননি তাঁকে লারার চারশো রানের রেকর্ড ভাঙার সুযোগটাই দেওয়া হবে না। ওয়ার্নার ৩৩৫ রানের অপরাজিত থাকার সময় ইনিংস ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার পর অস্ট্রেলিয়ার ক্রিকেট মহল থেকে শুরু করে গোটা ক্রিকেট বিশ্ব সমালোচনা করেছিল অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পাইনের। তারপর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ যখন তিন দিনে শেষ হয়ে গেল তখন সেই সমালোচনার সুর আরও চড়াও হয়েছে। এতদিন এই নিয়ে তেমন কিছু মন্তব্য না করলেও এবার ওয়ার্নারের গলা থেকে বেড়িয়ে এল আক্ষেপের সুরটা। একদিন নিশ্চই লারার রেকর্ড ভাঙার সুযোগ পাব। 

আরও পড়ুন - এবার পরীক্ষার মুখে আজহারউদ্দিন, হায়দরাবাদে প্রস্তুতি শুরু ক্যারিবিয়ানদের

বুধবার ডেভিড ওয়ার্নারের সঙ্গে দেখা করেছেন ব্রায়ান লারা। ওয়ার্নার যেদিন মাঠে নেমে ৩৩৫ রানের ইনিংস খেলছিলেন সেদিন অ্যাডিলেডেই ছিলেন ব্রায়ান। রেডিওতে কমেন্ট্রি শুনছিলেন আর মাঠে যাওয়ার জন্য তৈরিও হচ্ছিলেন তিনি। সামনে থেকে ওয়ার্নারকে শুভেচ্ছা জানাতে চলেছিলেন ক্রিকেটার রাজপুত্র। কিন্তু টিম পাইন যেমন ওয়ার্নাকরে সুযোগ দেননি। তেমনই লারাকেও সুযোগ দেননি। অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত মেনে নিতে পারেননি লারাও। কিছুটা ক্ষোভের সুরেই বলেছিলেন, একটা সুযোগ দেওয়া যেত। অনন্ত টি পর্যন্ত। বুধবার যখন দুই তারকার দেখা হল তখন ছবি তুলে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করলেন লারা। লিখলেন একফ্রেমে অপরাজিত ৭৩৫। লারা করেছিলেন অপরাজিত ৪০০, ওয়ার্নারের সংগ্রহ অপরাজিত ৩৩৫।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

735 Not Out! @davidwarner31 congrats!! #AustralianOpengolf #AustralianG.C #lefthanders

A post shared by Brian Lara (@brianlaraofficial) on Dec 3, 2019 at 5:52pm PST

 

 

আরও পড়ুন - দেশের জন্য যে কোনও পরিস্থিতিতে খেলতে তৈরি, বলছেন লিয়েন্ডার পেজ

একই ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন ডেভিড ওয়ার্নারও। সেখানেই তিনি লেখেন, ‘এক লেজেন্ডের সঙ্গে দেখা করে গর্বিত। আশা আরও একবার ৪০০ রান করার সুযোগ পাব। এই পোস্ট দেখেই ক্রিকেট মহল মনে করছে সেদিন ক্ষোভ প্রকাশ না করলেও, ডেভিড ওয়ার্নারও কিছুটা হলেও ক্ষুব্ধ এত কাছে এসেও টেস্টে ব্যক্তিগত সর্বোচ্চ রানের নতুন রেকর্ড গড়ার সুযোগ না পেয়ে। 

 

 

আরও পড়ুন - ৪০০ রান করার সুযোগ দেওয়া হল না ওয়ার্নাকে, হতাশ ব্রায়ান লারা