সৌরভ গঙ্গোপাধ্যায় এখন ভাল আছেন, সুখবর নিজেই জানালেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। সোমবার সকালেই ফের মেডিক্যাল বৈঠক বসবে। পরবর্তীতে অ্যাঞ্জিওপ্লাস্টি নিয়ে চূড়ান্ত নেওয়া হবে মঙ্গলবার। 

প্রসঙ্গত শনিবার সকালবেলাই শরীরচর্চা করার সময় আচমকাই বুকে ও পিঠে ব্যথা অনুভব করেন সৌরভ। সঙ্গে সঙ্গেই তাকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় । এবং তখনই  চিকিৎসকরা জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন তিনি। তারপরই পরীক্ষায় দেখা যায়, হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ব্লকেজও রয়েছে সৌরভের। হাসপাতাল সূত্রে  জানা গিয়েছে, এই মুহূর্তে সৌরভের বাইপাস সার্জারি করা হবে না। শনিবারই একটি স্টেন্ট বসানো হয়েছিল। আরও দুটো স্টেন্ট এখনওম বসানো হবে। তবে যে ধমনীতে অনেকটা বেশি ব্লকেজ ছিল তা এখন পুরোপুরি মুক্ত। বর্তমানে অনেকটাই স্থিতিশীল রয়েছে সৌরভ। এবং চিকিৎসকদের সঙ্গে সহযোগিতার পাশাপাশি গল্পও করছেন সৌরভ। জানিয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়।


 উল্লেখ্য, মঙ্গলবারই সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে দেখতে আসছেন দেবী শেট্টি। তারপরেই   অ্যাঞ্জিওপ্লাস্টি নিয়ে চূড়ান্ত নেওয়া হবে।  সৌরভ গাঙ্গুলির অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করে সারা পৃথিবী জুড়ে ক্রিকেট প্রেমী থেকে সাধারণ মানুষ বার্তা পাঠিয়েছেন।