Asianet News BanglaAsianet News Bangla

ভালোবাসার কাছে হারল পরাজয়ের দুঃখ, গ্যালারিতেই প্রেমিকাকে প্রেম নিবেদন হংকং-এর ক্রিকেটারের

বুধবার এশিয়াকাপের ময়দানে ভারতের বিরুদ্ধে খেলতে নামে হংকং। এই ম্যাচে জয় নিয়ে একরকম নিশ্চিতই ছিলেন তবে সেই জয় সে  ২০ ওভারে তাদের ১০টি উইকেট তুলতে পারবে না, তা ভাবতে পারেননি অনেকেই। 
 

Hong Kong cricketer kinchith shah proposes girlfriend for marrying caught in a heart touching image
Author
First Published Sep 1, 2022, 8:54 AM IST

পরাজয়, লজ্জা, গ্লানি সবকিছুর মাঝেও সপ্রতিভ ভালোবাসা। এমনই দৃশ্য দেখা গেল এশিয়াকাপের মাঠে। ভারতের কাছে পরাজয়ের দুঃখ ভুলে গ্যালারিতে দাঁড়িয়েই প্রেমিকাকে প্রেম নিবেদন করলেন হংকংয়ের কিঞ্চিৎ শাহ। প্রেমিকাও মোটে সময় নিলেন না হ্যাঁ বলতে। তৎক্ষনাৎ তাঁর হাতে আংটি পরিয়ে দিলেন কিঞ্চিৎ। এই দৃশ্য দেখার পর থেকেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। 
বুধবার এশিয়াকাপের ময়দানে ভারতের বিরুদ্ধে খেলতে নামে হংকং। এই ম্যাচে জয় নিয়ে একরকম নিশ্চিতই ছিলেন তবে সেই জয় সে  ২০ ওভারে তাদের ১০টি উইকেট তুলতে পারবে না, তা ভাবতে পারেননি অনেকেই। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারত। আবেশ খান একাই দিলেন ৫৩ রান। অর্শদীপ সিংহ দেন ৪৪ রান। এই দু’জনের আট ওভারেই হংকং তুলে নেয় ৯৭ রান। সূর্যকুমার যাদবের অর্ধশতরান সহ ১৯২ তোলে ভারত। ভারতের বিরুদ্ধে পাঁচ উইকেটে হারতে হয়েছে হংকংকে। 
কিন্তু এই হার কোনও প্রভাব ফেলতে পারেনি কিঞ্চিতের সিদ্ধান্তে। 
হংকং-এর পরবর্তী ম্যাচ পাকিস্তানের বিরুদ্ধে। সেই ম্যাচ যে জিতবে, সেই দলই পৌঁছে যাবে সুপার ফোরে। এবার দেখা হংকং কি পারবে সুপার ফোরে?

আরও পড়ুনব্যাটে-বলে দুরন্ত টিম ইন্ডিয়া, হংকংকে ৪০ রানে হারিয়ে সুপার ফোরে রোহিত-বিরাটরা

Follow Us:
Download App:
  • android
  • ios