Asianet News BanglaAsianet News Bangla

Viral Video Isa-Gilchrist: 'তোমারটা কত বড়' - প্রশ্ন শুনে লজ্জায় লাল গিলক্রিস্ট, দেখুন


অ্যাডাম গিলক্রিস্ট (Adam Gilchrist) এবং ইশা গুহর (Isha Guha) দুষ্টুমি ভরা কথোপকথনের ভিডিও ভাইরাল। কী কথা হল দুজনের মধ্যে?

How big is yours, Isa Guha's question stuns Adam Gilchrist, Video Viral ALB
Author
Kolkata, First Published Dec 15, 2021, 11:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

যখন খেলতেন, তখন মহিলা মহলে দারুণ জনপ্রিয় ছিলেন 'চকলেট বয়' ইমেজের অজি ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্ট (Adam Gilchrist)। অন্যদিকে, ইংল্যান্ড মহিলা দলের প্রাক্তন ক্রিকেটার ইশা গুহও (Isha Guha) তাঁর হটনেসের জন্য পুরুষদের মধ্যে বিশেষ চর্চিত। আর ক্রিকেট মাঠের অন্যতম দুই গ্ল্যামারাস ক্রিকেটারের মধ্যেই ঘটে গেল এক দুষ্টুমিতে ভরপুর মজার ঘটনা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে, যেখানে ইশাকে দেখা যাচ্ছে, গিলক্রিস্টকে প্রশ্ন করতে, 'তোমারটা কত বড়'? আর সেই প্রশ্ন শুনে লজ্জায় লাল হয়ে যাচ্ছেন প্রাক্তন অজি কিংবদন্তি। হেসে উঠছেন উপস্থিত অন্যান্যরা। কী ঘটেছিল? আসুন দেখে নেওয়া যাক - 

ঘটনাটি, কয়েকদিন আগেকার। অস্ট্রেলিয়ার ঘরোয়া টি২০ টুর্নামেন্ট বিগ ব্যাশ লিগের (Big Bash League) খেলা চলছিল। ম্যাচের ধারাভাষ্য দিচ্ছিলেন ইশা এবং অ্যাডাম। তাঁদের মধ্যে আলোচনা চলছিল 'ক্যারাম বল' (Carrrom Ball) নিয়ে। আধুনিক ক্রিকেটে স্পিনারদের অন্যতম অস্ত্র এই ক্যারাম বল, বিশেষ করে টি২০ ক্রিকেটে ব্যাটারদের বোকা বানাতে এই বলের জুড়ি মেলা ভার। ইশা এবং গিলক্রিস্ট তাঁদের সহকারী বলছিলেন, কীভাবে একজন কোচ তরুণ স্পিনারদের মধ্যমা আঙুল দেখে, তাদেরকে ক্যারাম বল শেখানোর জন্য বেছে নেন। তিনি বলেন, স্পিন বোলিং কোচিং ক্লিনিকে প্রধান কোচ প্রথমেই তরুণ স্পিনারকে বলেন, তাঁর বোলিং-এর হাতটি দেখাতে। যাদের হাতের মধ্যমা আঙুল দীর্ঘ হয়, তাদেরকে সম্ভাব্য ক্যারাম-বোলার হিসাবে চিহ্নিত করা হয়।'

আরও পড়ুন - তার দেখে সেরা ধোনিই, মত গিলক্রিস্টের

আরও পড়ুন - ‘ধোনি হতে যেও না’ ঋষভকে টিপস প্রাক্তন বিশ্বসেরা উইকেটকিপারের

আরও পড়ুন - তার গ্ল্যামার ও হটনেসে মুগ্ধ সকলেই, এবার নয়া নজির প্রবাসী বাঙালি ও প্রাক্তন ক্রিকেটার ইশা গুহ-র

কী ঘটেছিল দেখুন ঘটনার ভিডিও -

একেবারে নির্দোষ এই আলোচনায় অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয় ইশা গুহর পরের প্রশ্নে। ইশা তাঁর দুই পুরুষ সহ-ধারাভাষ্যকারকে জিজ্ঞেস করেন, 'তোমারটা কত বড়?'। যদিও প্রাক্তন ইংরেজ মহিলা ক্রিকেটারটি মধ্যমা আঙুলের কথা বলেছিলেন, তবে, বাকিরা কিন্তু, সেটি দ্বার্থবোধক প্রশ্ন হিসাবেই নিয়েছে। তিনি আঙুলের সঙ্গে সঙ্গে অন্য অঙ্গের মাপ জানতে চেয়েছেন এমনটাই মনে করেছে। এমনকী, ইশার প্রশ্ন শুনে গিলক্রিস্টও হাসতে হাসতে লাল হয়ে গিয়েছেন। 

ইশা ও অ্যালেক্স হার্টলির টুইটার কথোপকথন - 

সেই ভিডিওটি সম্প্রতি ইংল্যান্ড মহিলা দলের খেলোয়াড় অ্যালেক্স হার্টলি (Alex Hartley) টুইটারে শেয়ার করেন। সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছিলেন, 'ইশা গুহর পক্ষ থেকে একটি যুক্তিসঙ্গত প্রশ্ন'। এর জবাবে টুইটারে ইশা পাল্টা লেখেন, 'শুধুমাত্র ক্যারাম বলের ক্ষেত্রে বৈধ'। পরে অবশ্য হার্টলি ভিডিওটি ডিলিট করে দিয়েছেন। তবে, অন্যান্য সামাজিক মাধ্যমেও ক্রিকেটের এই হালকা মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios