Asianet News BanglaAsianet News Bangla

Virat Kohli's Birthday - স্পেশাল বার্তা দিলেন অনুষ্কা শর্মা, কী জবাব দিলেন ৩৩-এ পা রাখা বিরাট

শুক্রবার, ৩৩ বছরে পা দিলেন ভারতীয় দলের (Team India) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। তাঁকে কী বার্তা দিলেন স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)? 

How Virat Kohli reacts to Anushka Sharma's birthday greeting ALB
Author
Kolkata, First Published Nov 5, 2021, 7:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুক্রবার, টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021)-এর মহাগুরুত্বপূর্ণ ম্যাচে স্কটল্যান্ডের (Scotland) মুখোমুখি হচ্ছে বিরাট কোহলির (Virat Kohli) নেতৃত্বাধীন ভারতীয় দল (Team India)। এদিন আবার মেন ইন ব্লু-এর অধিনায়কের জন্মদিনও বটে। গোটা ক্রিকেট বিশ্ব থেকে শুভেচ্ছা এসেছে বিরাটের জন্য তবে সবথেকে স্পেশাল বার্তাটা অবশ্যই পাঠিয়েছেন তাঁর বেটার হাফ অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ৩৩ বছরে সদ্য পা রাখা বিরাটও তার মিস্টি একটা জবাব দিয়েছেন। 

এদিন, ইনস্টাগ্রামে বিরাটের সঙ্গে তাঁর আলিঙ্গন করে তাকা অবস্থার একটি অত্যন্ত রোমান্টিক ছবি পোস্ট করেছেন অনুষ্কা। সঙ্গ এক দীর্ঘ ক্যাপশন লিখেছেন বলি অভিনেত্রী। তিনি বলেছেন, বিরাটের ভিতরটা তৈরি সততা এবং ইস্পাতের কাঠিন্য দিয়ে। সন্দেহকে অতিক্ররম করার সাহস দিয়ে। অনুষ্কা আরও বলেছেন, বিরাটের মতো অন্ধকার থেকে আলোয় নিজেকে তুলে ধরার ক্ষমতাও আর কারোর নেই। সোশ্যাল মিডিয়ায় এইসব কথা লিখছেন কারণ তিনি এই কথাগুলি 'চিৎকার করে বিশ্বকে বলতে চান'।

এর জবাবে, বিরাটও এক দারুণ প্রতিক্রিয়া জানিয়ে কোহলি লিখেছেন: 'তুমিই আমার শক্তি। তুমিই আমার পথপ্রদর্শক। আমরা একসঙ্গে আছি বলে, প্রতিদিন ঈশ্বরকে কৃতজ্ঞতা জানাই। আমি তোমায় ভালবাসি।'

দুজনেই দুজনের সুখে-দুঃখে একে অপরের পাশে দাঁড়িয়েছেন। উত্থান-পতনে একে অপরকে তুলে ধরেছেন। ফ্যানরা তাঁদের একসঙ্গে আদর করে বিরুষ্কা বলে ডাকেন। দীর্ঘদিন ধরে তাঁরা ডেট করার পর, অবশেষে ২০১৭ সালে এক ব্যক্তিগত অনুষ্ঠানে ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এরপর এই সেলেব দম্পতির ভামিকা নামে একটি কন্যাও হয়েছে। দিন কয়েক আগেই, টি২০ বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে হারের পর একাংশের নোংরা মানসিকতার ফ্যান তাঁদের শিশুকন্যাকে ধর্ষণের হুমকি পর্যন্ত দিয়েছিল। সেই বিষয় নিয়ে ব্যবস্থা নিচ্ছে দিল্লির মহিলা কমিশন। 

বর্তমানে টি২০ বিশ্বকাপ ২০২১ খেলতে বিরাট কোহলি রয়েছেন আরব আমিরশাহিতে। সেখানেই রয়েছেন অনুষ্কা এবং ভামিকাও। নিউজিল্যান্ড ম্যাচের আগে ভারতীয় দলের অন্যান্য সদস্য ও তাঁদের পুত্রকন্যাদের সঙ্গে, বিরাট, অনুষ্কা এবং ছোট্ট ভামিকাকেও হ্যালোইন উদযাপন করতে দেখা গিয়েছিল। পরীর পোশাকে সেজেছিল ভামিকা। 

এদিন বিরাটের জন্মদিন বড় করে উদযাপন করার কোনও পরিকল্পনা আছে বলে শোনা যায়নি। শুক্রবারই স্কটল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ রয়েছে টিম ইন্ডিয়ার। জিতলেই চলবে না, বড় ব্যবধানে জিততে হবে। সেই ক্ষেত্রে পার্টি হতেই পারে।  

Follow Us:
Download App:
  • android
  • ios