এবার আসরে নামলেন রোহিত শর্মাও। ওয়েস্টইন্ডিজ সফরে ভারতীয় দল রওনা হওয়ার আগে সাংবাদিক সম্মেলনে অধিনায়ক বিরাট কোহলি ও কোচ রবি শাস্ত্রী দলের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন সহঅধিনায়ক। সোশ্যাল মিডিয়ায় তিনি ব্যাট করতে নামার মুহূর্তের ছবি দিয়ে লিখলেন, 'আমি দলের জন্য খেলতে নামি না। খেলতে নামি দেশের জন্য।'

এরপরই এই বার্তার মাধ্যমে তিনি ঠিক কি বলতে চেয়েছেন, তাই  নিয়ে চর্চা শুরু হয়েছে। দলে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই তা প্রমাণেরই চেষ্টা চালাচ্ছে ভারতীয় দল। অধিনায়ক ও প্রধান কোচের পর সহ অধিনায়কও এই বার্তার মাধ্যমে তাই বোঝাতে চেয়েছেন বলে মনে করছেন অনেকে। ভারতীয় দল ক্যারিবিয়ান সফরে রওনা হওয়ার আগে জানা গিয়েছিল, সিওএ থেকে সিনিয়র ক্রিকেটারদের সোশ্য়াল মিডিয়ায় ইতিবাচক বার্তা দিয়ে এই বিতর্কের অবসান ঘটানোর নির্দেশ দেওয়া হয়েছে। সেই নির্দেশ মেনেই রোহিত এই পোস্ট করেছেন বলে মনে করা হচ্ছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I don’t just walk out for my Team. I walk out, for my country.

A post shared by Rohit Sharma (@rohitsharma45) on Jul 31, 2019 at 7:58am PDT

তবে রোহিতকে যারা কাছ থেকে দেখেছেন, তাঁদের মতে বিরাট-রোহিত দ্বন্দ্বের খবর প্রকাশ পাওয়ার পর অনেক সমর্থকই বলেছিলেন সেমিফাইনালে রোহিত ইচ্ছা করেই খারাপ খেলেছিলেন। সম্ভবত তাদের উদ্দেশ্যেই রোহিত বার্তা দিয়েছেন।

এর আগে বিরাট কোহলি বলেছিলেন দলের সবাই মিলে ভারতীয় ক্রিকেটকে তাঁরা অন্য উচ্চতায় তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন, সেখানে ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন জড়িয়ে কুৎসা করার চেষ্টা করা হচ্ছে। কোচ রবি শাস্ত্রীও বলেছিলেন দলের অন্দরে কোনও বিরোধ নেই।