Asianet News BanglaAsianet News Bangla

অস্ট্রেলিয়ায় ঘুড়ে বেড়াচ্ছেন বিশালাকার ঋষভ পন্থ, নেট দুনিয়ায় ঝড় তুলেছে সেই ভিডিও

আইসিসির (ICC) তরফ থেকে  শেয়ার করা হল টি২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) একটি প্রোমো (Promo)। সেখানে  'লার্জার দ্যন লাইফ' চরিত্র হিসেবে দেখানো হয়েছে। যেই ভিডিও নেট দুনিয়ায় ঝড় তুলেছে। 
 

ICC share T20 World Cup 2022 promo start with Giant Rishabh Pant see viral video spb
Author
Kolkata, First Published Jul 11, 2022, 12:19 PM IST

তার ব্যাটিং নিয়ে সমালোচকরা যতই সমালোচনা করুক না কেন, নিজের খেলার ধরণ এই কয়েক বছরে এতটুকু বদলাননি ঋষভ পন্থ। ভারতীয় টিম ম্যানেজমেন্টকে সবসময় নিজের পাশে পেয়েছেন তিনি। অল্প সময়ের মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেটের তিন ফর্ম্য়াটেই ভারতীয় দলের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছেন বাঁ হাতি এই উইকেট রক্ষক ব্যাটসম্য়ান। সাদা বলের ক্রিকেটে রোহিত শর্মা, কেএল রাহুলের অনুপস্থিতে সামলেছেন অধিনায়ক বা সহ অধিনায়কের দায়িত্বও। এবার আইসিসিও মজেছে পন্থ বন্দনায়। তাই তো অস্ট্রেলিয়ার মাটিতে আসন্ন টি২দ বিশ্বকাপের প্রোমোতে পন্থকে ব্যবহার করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা। আর ওই প্রোমোতে পন্থকে যেভাবে দেখা  গিয়েছে তা অবাক করেছে সকলকে। 'লার্জার দ্যন লাইফ' চরিত্র হিসেবেই ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্য়ানকে তুলে ধরেছে আইসিসি।

আসলে এবারের টি২০ বিশ্বকাপে যে সকল ক্রিকেটাররা মহাতারকা হয়ে উঠতে পারেন তাদর মধ্যে একজন ঋষভ পন্থ। আর সেই বিশ্বকাপের মঞ্চেই একটি দুর্দান্ত ভিডিও মাধ্যমে পন্থকে আমন্ত্রণ জানিয়েছে আইসিসি। ভিডিওতে দেখা যাচ্ছে, সিডনির বিখ্যাত সিডনি হারবারের জল থেকে উঠে আসছেন পন্থ। তবে সাধারণ মানুষ হিসাবে নয়। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে বিশালকায় এক মানুষ হিসাবে। তাঁকে দেখে থমকে যাচ্ছেন নৌকায় থাকা সাধারণ মানুষ। এমনকী, বিমানের জানলা থেকেই উঁকি মেরে জলের দিকে তাকিয়ে ঋষভকে দেখছেন যাত্রীরা। তারপর অস্ট্রেলিয়ার রাস্তায় ব্যাট হাতে নিয়ে ঘুরে দেখছেন পন্থ। যা দেখলে মনে হবে যেন হলিউডের সাই-ফাই সিনেমার কোনও ট্রেলার। এরপর নিজের মেজাজে চার-ছক্কা হাঁকাতে দেখা যাচ্ছে পন্থকে। পরের দিকে দেখানো হয়েছে অন্য়ান্য দলের তারকাদেরও। কিন্তু আইসিসির এই ভিডিওতে মূল আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ঋষভ পন্থ।

 

 

আইসিসির তরফ থেকে শেয়ার করা ঋষভ পন্থের এই ভিডিও ইকিমধ্যেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে। লাইক ও কমেন্টের বন্য়ায় ভেসে যাচ্ছে ভিডিওটি। অস্ট্রেলিয়াতে খুব জনপ্রিয় ঋষভ পন্থ। অজিভূমে ভারত বনাম অস্ট্রেলিয়ার শেষ বর্ডার গাভাসকর ট্রফিতে ভারতীয় দলের জয়ের পেছনে বড় কৃতিত্ব ছিল ঋষভ পন্থের। তখন থেকেই অস্ট্রেলিয়াতেও ডনপ্রিয়তা বেড়ে যায় ঋষভ পন্থের। এবার এই ভিডিওটিও সেই জনপ্রিয়তা আরও বাড়াল। প্রসঙ্গত, বর্তমানে ইংল্য়ান্ড সফরে সীমিত ওভারের সিরিজ খেলতে ব্যস্ত রয়েছেন ঋষভ পন্থ। টি২০ বিশ্বকাপে ভালো পারফর্ম করতে মুখিয়ে রয়েছেন বর্তমানে বিশ্ব ক্রিকেটের অন্যতম ধ্বংসাত্মক ব্যাটসম্যান। 

আরও পড়ুনঃInd vs Eng T20- ব্যর্থ গেল সূর্যকুমার যাদবের সেঞ্চুরি, তৃতীয় টি২০-তে ১৭ রানে জিতল ইংল্যান্ড

আরও পড়ুনঃরুদ্ধশ্বাস লড়াইয়ে কিরিয়সকে হারিয়ে উইম্বলডন চ্যাম্পিয়ন জোকোভিচ, জিতলেন কেরিয়ারের ২১তম গ্র্যান্ডস্লাম

Follow Us:
Download App:
  • android
  • ios