Asianet News BanglaAsianet News Bangla

ICC T20 WC, Ind vs Pak- ম্যাচের আগে বাবর আজমের হুঁশিয়ারী, সতর্ক করে দিলেন টিম ইন্ডিয়াকে

আজ আসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এ (ICC T20 World Cup)মহারণ। মুখোমুখি দুই চিরপ্রতীদ্বন্দ্বী দেশ ভারত ও পাকিস্তান (India vs Pakistan)। ম্যাচের আগে বিরাট কোহলির (Virat Kohli)টিম ইন্ডিয়াকে (Team India)হুঁশিয়ারী দিলেন পাকিস্তান অধিনায়ক (Pakistan Captain)বাবর আজম (Babar Azam)।
 

ICC t20 wc 2021,Not thinking about past results, Pakistan confident to beat India, said Babar Azam spb
Author
Kolkata, First Published Oct 24, 2021, 2:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অবশেষে প্রতীক্ষার অবসান। আর কিছু সময় পরই শুরু হতে চলেছে এই বছরের সবথেকে বড় ২২ গজের মহারণ। মখোমুখি হতে চলেছে দুই চিরপ্রতীদ্বন্দ্বী দেশ ভারত ও পাকিস্তান (India vs Pakistan)। ৫০ ওভারঅর্থাৎ একদিনের বিশ্বকাপে ভারতের কাছে ৭-০ পিছিয়ে পাকিস্তান। পাশাপাশি টি২০ বিশ্বকাপের মঞ্চেও বিরাট কোহলির (Virat Kohli)দলের বিরুদ্ধে ৫ বারের সাক্ষাতে একবারও জিততে পারেনি বাবর আজমের (Babar Azam)দল। তবে এবার টি২০ বিশ্বকাপ ২০২১-এ (ICC T20 World Cup)অতীতের পরিসংখ্যান নিয়ে না ভেবে, সামনের দিকে তাকাতে চাইছেন বাবর আজম। ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে টিম ইন্ডিয়াকে (Team India)সরাসরি হুঁশিয়ারী দিয়েছেন পাক অধিনায়ক (Pakistan Captain)।

ICC t20 wc 2021,Not thinking about past results, Pakistan confident to beat India, said Babar Azam spb

এবার ভারতের বিরুদ্ধে জয়ের বিষয়ে যে একশো শতাংশ আত্মবিশ্বাসী পাকিস্তান দল , তা বাবর আজমেল প্রতিটি বক্তব্য থেকেই পরিষ্কার। পাক অধিনায়কর বলেছেন,রবিবার মাঠে নেমে ভারতের বিরুদ্ধে তারা যদি নিজেদের পরিকল্পনা অনুযায়ী খেলতে পারেন তাহলে তারা নিশ্চিত ভারতীয় দলের বিরুদ্ধে পাকিস্তান জিতবে। তিনি এও বলেছেন, রেকর্ড তৈরি হয় ভাঙার জন্যই।  তাই অতীত নিয়ে ভাবছি না। সামনের দিকেই তাকাচ্ছি।' ফলে বাবর আজমের বক্তব্য থেকেই পরিষ্কার, রবিবার মরুশহরে পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে আগ্রাসী মনোভাব নিয়েই নামবে পাক দল। বিরাট কোহলির দলকে হারাতে মরিয়া বাবর আজমের দল।

ICC t20 wc 2021,Not thinking about past results, Pakistan confident to beat India, said Babar Azam spb

আরও পড়ুনঃT20 WC 2021, Ind vs Pak- পাক ক্রিকেটারের বউয়ের মনে 'বিরাট' রাজ, জানিয়েছিলেন 'মনের কথা'

আও পড়ুনঃT20 World Cup 2021, Ind vs Pak-রূপের আগুনে পুড়ে ছারখার, চিনে নিন পাক ক্রিকেটারদের সুপার হট বউদের

আরও পড়ুনঃT20 World Cup 2021, Ind vs Pak-কোহলি 'প্রেমে পাগল' এই পাক সুন্দরী, ঘটিয়েছিলেন আজব কাণ্ড

তবে এখানেই থামেননি পাক অধিনায়ক। ভারতীয় দলকে আর সতর্ক করে দিয়েছেন বাবর আজম বলেছেন,'বোলিং আমাদের শক্তি। আমাদের বোলিং শক্তিতে ভর করেই আমরা ম্যাচ জিতেছি অনেক বার। ওদেরও বোলিং শক্তি ধারাল। তবে আমাকে জিজ্ঞাসা করলে বলব, আমি বোলারকে দেখে বল খেলি না। নিজের ব্যাটিংয়েই মনোনিবেশ করি। আর এ বার কিন্তু আমাদের ব্যাটিংও শক্তিশালি। বিশ্বকাপের জন্য আমাদের ভাল প্রস্তুতি হয়েছে। ব্যাটিং শক্তিকে কাজে লাগিয়েই ম্যাচ জিততে তৈরি।' ম্যাচের আগে পাক অধিনায়কের এমন মন্তব্য উত্তেজনা আরও বাড়িয়েছে দুই শিবিরে। বাবরের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত বিরাট কোহলির দল। শেষ হাসি কে হাসে এখন সেটাই দেখার অপেক্ষা।

Follow Us:
Download App:
  • android
  • ios