Asianet News BanglaAsianet News Bangla

T20 World Cup 2021, অসট্রেলিয়া ম্যাচের আগে 'ডেটিংয়ে' গেলেন বিরাট কোহলি, দেখুন Viral ছবি

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এ (ICC T20 World Cup) আজ প্রস্তুতি ম্যাচে ভারতের (India) প্রতিপক্ষ অস্ট্রেলিয়া (Australia)। তার আগে ভাইরাল (Viral) বিরাট কোহলির (Virat Kohli) ছবি। ম্য়াচের আগে ডেটিং গেলেন ভারত অধিনায়ক।
 

ICC T20 World Cup 2021, Virat Kohli share picture with Anushka Sharma and Vamika spb
Author
Kolkata, First Published Oct 20, 2021, 2:34 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুরু হয়ে গিয়েছে টি ২০ বিশ্বকাপ ২০২১ (ICC T20 World Cup)।  ১৮ অক্টোবর ইংল্যান্ডের (England) বিপক্ষে প্রথম প্রস্তুতি  ম্যাচে অসাধারণ  জয় পেয়েছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। বুধবার অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্য়াচ খেলতে নামছে   বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma), কেএল রাহুলরা (KL Rahul)। তবে দ্বিতীয় ম্য়াচে নামার আগে চমক দিলেন অধিনায়ক বিরাট কোহলি। সৌজন্যে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ছবি। আসলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগে সকালে ব্রেক ফাস্টে ডেটিংয়ে গিয়েছিলেন কোহলি। সেই ছবি মুহূর্তে ভাইরাল (Viral)হয়েছে নেট দুনিয়ায়।

বুধবার অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগে বিরাট কোহলি তার ইনস্টাগ্রাম এবং টুইটার অ্যাকাউন্টে নিজের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে কোহলি অনুষ্কা শর্মা ও তার মেয়ে ভামিকাকে নিয়ে ব্রেকফাস্ট করতে গিয়েছিলেন। ব্রেকফাস্ট টেবিলে খোশ মেজাজে পাওয়া যায় ভারতীয় ক্রিকেটের তারকা জুটিকে। অন্যদিকে ছবিতে ভামিকাকেও পেছন থেকে দেখা যায়। মাথায় দুটি ঝুটি বাধা অবস্থায় চেয়ারে বসে রয়েছেন ভামিকা। এই ছবিটি শেয়ার করে বিরাট একটি প্রেমের ইমোজিও দিয়েছেন। ছবিটি মুহূর্তের মধ্যে সোশ্য়াল মিডিয়ায় ঝড় তোলে।  ছবিটিতে অনুষ্কা নীল ডেনিমের সাথে টপ পরেছেন, কোহলিকে হাফপ্যান্ট এবং টি-শার্টে খুব 'কুল' দেখাচ্ছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

 

টি২০ বিশ্বকাপে মূল পর্বের অভিযান শুরু করেনি ভারতীয় ক্রিকেট দল। তার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। একটি ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে সহজেই জয় পেয়েছে বিরাট কোহলিরা। আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। ২৪ তারিখ সুপার ১২-এর খেলায় প্রথম ম্যাচে নামছে টিম ইন্ডিয়া। প্রতিপক্ষ চিরপ্রতীদ্বন্দ্বী পাকিস্তান। তবে অস্ট্রেলিয়া ম্যাচে নামার আগে সপরিবারে বিরাট কোহলির ব্রেকফাস্ট করতে যাওয়ার ছবি পছন্দ করেছেন সকলেই। একইসঙ্গে বিশ্বকাপে সাফল্যের কামনাও করেছেন বিরাট ভক্তরা।

Follow Us:
Download App:
  • android
  • ios