Asianet News Bangla

ধোনির এমন স্টাইল ছিল না পসন্দ, প্রত্যাখানের কথাও ভেবেছিলেন সাক্ষী

  • ধোনির ক্রিকেট জীবনের শুরুতে সকলেই ভক্ত ছিলেন তার লম্বা চুলের
  • কিন্তু ধোনির বিখ্যাত লম্বা চুল একেবারেই নাপসন্দ ছিল স্ত্রী সাক্ষীর
  • লম্বা চুলে ধোনির সঙ্গে দেখা হলে ফিরেও তাকাতেন বলে জানিয়েছেন সাক্ষী
  • চেন্নাই সুপার কিংসের সোশ্যাল হ্যান্ডেলে লাইভ চ্যাটে বললেন মিসেস ধোনি
     
If Dhoni came into my life with long hair, I rejected him, says Sakshi
Author
Kolkata, First Published Jun 1, 2020, 4:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লম্বা চুল, ব্যাটে দানবীয় শক্তি। বিপক্ষের বোলারকে দুরমুস করে স্টেডিয়ামের চারিদিকে বড় বড় ছয় হাঁকানো। ২০০৪ সালে অভিষেকর পর এটাই ছিল মহেন্দ্র সিং ধোনির উইএসপি। বড় কমলা চুল যা ভারতীয় ক্রিকেটের সংস্কৃতিতেও এনেছিল পরিবর্তন। ওরম হেয়ার স্টাইল নিয়ে ভারতীয় দলে খেলা তার আগে হয়তো ভাবতেও পারেনি কেউ। তখনও ক্যাপ্টেন কুল হয়ে ওঠা হয়নি মাহির। কিন্তু তার ঝোড়ো ব্যাটিং ও লম্বা চুলের ভক্ত ছিলেন সকলেই। ধোনির চুলের প্রশংসা করেছিলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী পারভেজ মুশারফও। কিন্তু লম্বা চুললের ধোনি যে কারও একেবারেই অপছন্দ ছিল সেই কথা হয়তো এতোদিন জানতেন না কেউই। আর তিনি অন্য কেউ নয়, ধোনির স্ত্রী সাক্ষী। লম্বা চুলের ধোনি তার জীবনে এলে প্রত্যাখান করতেন বলেও জানিয়েছেন সাক্ষী।

আরও পড়ুনঃ'কাজ শেষ হয়ে গিয়েছে,মেসেজ সরিয়ে নিয়েছি',ধোনির অবসর প্রসঙ্গে বললেন সাক্ষী

চেন্নাই সুপার কিংসের সোশ্যাল হ্যান্ডেলে লাইভ চ্যাটে আড্ডা দিতে বসেছিলেন সাক্ষী। সেখানেই ওঠে ধোনির লম্বা চুলের প্রসঙ্গ। তখন সাক্ষী বলেন, সৌভাগ্যের বিষয় হল যে, ধোনির যখন লম্বা চুল ছিল তখন ওর সঙ্গে দেখা হয়নি। কমলা রঙের লম্বা চুল থাকার সময় যদি ধোনির সঙ্গে দেখা হত, তা হলে ফিরেই তাকাতাম না ওর দিকে। একটা সৌন্দর্যবোধের ব্যাপার তো আছে, তাই না। এই মন্তব্যের প্রেক্ষিতে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, যদি সে সময় এমএস ধোনির সঙ্গে আপনার পরিচয় হতো, তাহলে কী করতেন? জবাবে সাক্ষী বলেছেন, "ধোনির দিকে আমি ফিরেও তাকাতাম না।"  তখন সঞ্চালক জিজ্ঞাসা করেন যে লম্বা চুলের ধোনির প্রতি তো সবারই একটা আকর্ষণ রয়েছে। কিন্তু তা মানতে চাননি সাক্ষী। তিনি বলে ওঠেন, “জন আব্রাহামের ক্ষেত্রে এটা মানিয়ে যায়। কিন্তু মাহির ক্ষেত্রে লম্বা চুল। তার উপর আবার কমলা রং, বিরক্তিকর।”

আরও পড়ুনঃশুরু হচ্ছে লা লিগা,তার আগে জেনে নিন লিগের ইতিহাসে সেরা ১০ লেজেন্ড কারা

আরও পড়ুনঃবিরাটকে সোজা মাঠের বাইরে পাঠালেন হার্দিক,বিয়ের আগেই মা হতে চলেছেন নাতাশা

সেই আড্ডায় ধোনির একটা পুরনো দিনের ছবি সাক্ষীকে দেখানো হয়েছিল। সেই ছবিতে অরেঞ্জ রঙে লম্বা চুলে দাঁড়িয়ে এমএস। সেই ছবি দেখেই উত্তেজিত হয়ে ওঠেন সাক্ষী। বলেন, না না, এটা কোনও একটা শ্যুটের পরচুলা। ভাগ্যবশত এই চুলে আমি ধোনিকে দেখিনি। ধোনির সঙ্গে আলাপ হওয়ার পর ওই চুলের ব্যাপারে জানতে পেরেছিলাম। প্রেমে পড়ার দেখেছিলাম কমলা চুলের ছবি। বলেছিলাম, ভাগ্যিস, ছোট চুলের ধোনির সঙ্গেই দেখা হয়েছিল।”মজার ছলে ধোনির লম্বা চুল নিয়ে সাক্ষীর রসিকতা ভালই মনে ধরেছে নেটাগরিকদের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#WhistlePodu @ruphas

A post shared by Chennai Super Kings (@chennaiipl) on May 31, 2020 at 4:38am PDT

 

Follow Us:
Download App:
  • android
  • ios