Asianet News Bangla

সচিনকে মুম্বাই ইন্ডিয়ান্স দলে ফেরাতে চান রোহিত, একসঙ্গে ওপেনের ইচ্ছে প্রকাশ মাস্টার ব্লাস্টারের

  • ২০১৩ সালে শেষবার আইপিএল খেলেছিলেন সচিন তেন্ডুলকর
  • খেলা ছাড়ার পরও যুক্ত রয়েছেন প্রিয় মুম্বাই ইন্ডিয়ান্স দলের সঙ্গে 
  • কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্সের চ্যাম্পিয়ন দলে থাকা সৌভাগ্য হয়নি সচিনের
  • সুযোগ হলে সচিনকে দলে ফেরাতেন বলে জানালেন রোহিত শর্মা
     
If given the chance, Rohit Sharma would return Sachin Tendulkar to the Mumbai Indians spb
Author
Kolkata, First Published Aug 4, 2020, 12:31 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০০৮ আইপিওএলের প্রথম মরসুমে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে আইপিএল খেলা শুরু করেছিলেন কিংবদন্তী সচিন তে্ডুলকর। ২০১৩ সাল পর্যন্ত হোম ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেন মাস্টার ব্লাস্টার। তারপর ক্রিকেটকে বিদায় জানালেও যুক্ত রয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্স দলের সঙ্গে। প্রিয় দলে তার কদর এখনও এতটুকু কমেনি। মাঝে ৪ বার আইপিএল ট্রফি জিতেছে মুম্বাইয়ের দলটি। কিন্তু ক্রিকেটার হিসেবে একবারও চ্যাম্পিয়ন দলে থাকার সৌভাগ্য হয়নি। কিন্তু ক্রিকেটের জন্য যে সচিন তেন্ডুলকরের প্রাণ এখনও আনচান করে তার প্রমাণ পাওয়া গেল সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেওয়া রোহিত শর্মাকে একটি বার্তায়।

আরও পড়ুনঃ৭৫ কোটি টাকা দিয়ে বিশ্বের সব থেকে দামি গাড়ি কিনলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

সম্প্রতি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভে বসেছিলেন রোহিত শর্মা। সেখানেই এক ক্রিকেট অনুরাী রোহিতের কাছে জানতে চান যদি সম্ভব হয় তাহলে কোন দুই পুরোনো প্লেয়ারকে আপনি ফিরিয়ে আনতেন। প্রশ্ন শুনে বাববার কোনও সময় নেননি মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক। সরাসরি তিনি বলেন, একজন নয়, সম্ভব হলে আমি দুজন প্লেয়ারকে ফিরিয়ে আনতাম সচিন তেন্ডুলকর ও শন পোলক। রোহিতের উত্তর শুনে আবেগঘন হয়ে পড়েন খোদ সচিন তেন্ডুলকরও। সোশ্যাল মিডিয়ায় সচিন লেখেন,'তোমার সঙ্গে যদি আবার ওপেনে নামতে পারতাম ব্যাপারটা জমে যেত।' উল্লেখ্য, দু’টো মরশুম একসঙ্গে মুম্বইয়ের হয়ে খেললেও কখনও ওপেনে দেখা যায়নি সচিন-রোহিত জুটিকে।

 

 

আরও পড়ুনঃজেনে নিন ইউরোপের সেরা পাঁচটি লিগের সর্বোচ্চ গোলদাতাদের, যারা পেলেন গোল্ডেন বুট

আরও পড়ুনঃজন্মদিনে সেরা উপহার, এশিয়ান কাপের সবথেকে জনপ্রিয় ফুটবলার নির্বাচিত হলেন সুনীল ছেত্রী

সচিনের এহেন প্রতিক্রিয়া দেখে, সম্ভব নয় জেনেও অনুরোধ করা শুরু করে দেন অনুগামীরা। আরও একবার মাঠে নামার অনুরোধ করেন সবাই ক্রিকেট ঈশ্বরকে। রোহিতের কথা শুনে প্রতিক্রিয়া দিয়ছেন শন পোলকও। মজার ছলে তিনি লিখেছেন,'যদি সম্ভব হয় তবে নেটে গিয়ে অনুশীলনে করে এবং ওয়ার্ক-আউট করে ফিট হতে রাজি।' ফলে এর থেকে প্রমাণিত যে খেলা ছাড়ার এতবছর পরেও য়ে সচিন তেন্ডুলকর ও শন পোলকদের মত কিংবদন্তীদের প্রতি অনুরাগী, ভক্তদের ভালবাসা ও সমর্থন এতটুকু কমেনি।
 

Follow Us:
Download App:
  • android
  • ios