অ্যাডিলেড টেস্ট হারের পর মেলবোর্ন টেস্টে দুরন্তভাবে কামব্যাক করেছে টিম ইন্ডিয়া। কার্যত ৪দিন ধরে অস্ট্রেলিয়াকে দুরমুশ করে জয় পেয়েছে অজিঙ্কে রাহানের দল। অধিনায়ক অজিঙ্কে রাহানের অনবদ্য ব্যাটিং ও ক্যাপ্টেনসি ও গোটা দলের পারফরমেন্সের জন্য ভারতীয় দলের প্রশংসা ক্রিকেট বিশ্বে। জয় ও সিরিজে সমতা ফেরানোর জন্য এবার ভারতীয় দলকে শুভেচ্ছা জানালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআই প্রেসিডেন্টের শুভেচ্ছা বার্তা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় নিজের শুভেচ্ছা বার্তায় গোটা দলক জয়ের অভিনন্দন জানানোর পাশাপাশি আলাদাভাবে অধিনায়ক রাহানে, অশ্বিন, জাদেজাদের প্রশংসা করেছেন সৌরভ। তিনি লিখেছেন,'মসিজিতে এটা একটা স্পেশ্যাল জয়। ভারত এই মাঠে খেলতে পছন্দ করে। ওয়েল ডান অজিঙ্ক রাহানে। ভাল মানুষরা শীর্ষে থেকেই শেষ করে। সবাইকে অভিনন্দন।' বাকি সিরিজের জন্য ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়ে শেষে সৌরভ লিখেছেন,'পরের দুটো ম্যাচের জন্য আমার শুভেচ্ছা।' বিসিসিআই প্রেসিডেন্টের তরফে শুভেচ্ছা বার্তা পেয়ে খুশি ভারতীয় ক্রিকেট দলও।

 

 

প্রসঙ্গত, অ্যাডিলেডে প্রথম টেস্টে লজ্জার হারের সম্মুখীন হতে হয়েছিল ভারতীয় দলকে। তারপর মেলবোর্ন টেস্টে ঘুড়ে দাঁড়িয়ে ৮ উইকেটে জয় পেয়েছে টিম ইন্ডিয়া। ম্যাচে অধিনায়ক অজিঙ্কে রাহানে ছাড়াও নজরকাড়া পারফরমেন্স করেছেন, শুভমান দিল, মহম্মদ সিরাজ, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিনরা। জয়ের পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছে টিম ইন্ডিয়া। সচিন তেন্ডুলকর, সুনীল গাভাসকর থেকে শুরু করে সকলেই শুভেচ্ছা জানিয়েছে টিম ইন্ডিয়াকে। বছর শেষে জয় উপহার পেয়ে খুশি ১৩০ কোটির দেশও।