গতকালই দলের সঙ্গে মেলবোর্নে যোগ দিয়েছিলেন রোহিত শর্মা। সিডনিতে কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে মেলবোর্নে দলের সঙ্গে যোগ দেন হিটম্যান। তাকে স্বাগত জানায় গোটা দল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় বিসিসিআইয়ের তরফে। সেখানে বেশ খোশ মেজাজে দেখায় গোটা ভারতীয় দলকে। সকসের সঙ্গে আলাপ সারা পাশাপাশি কোচ রবি শাস্ত্রী রোহিত শর্মার সঙ্গে মসকরাও করেন। ২৪ ঘণ্টা যেতে না যেতেই অনুশীলনে নেমে পড়লেন রোহিত শর্মা।

 

 

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ দুই টেস্টের জন্য ভারতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন রোহিত শর্মা। বৃহস্পতিবার থেকে অনুশীলনে নেমে পড়েছেন হিটম্যান। ভারতীয় দলের পক্ষ থেকে রোহিত শর্মার অনুশীলনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে ফিল্ডিং করছেন রোহিত শর্মা। দুটি ছবি থেকেই স্পষ্ট যে ফিল্ডিংয়ে নিজেকে উজার করে দিচ্ছেন ভারতীয় ক্রিকেটে একদিনের দলের সহ অধিনায়ক। সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

 

চোটের কারণে অস্ট্রেলিয়া সফরে ওয়ান ডে, টি২০, টেস্ট সিরিজের প্রথম ২টি ম্যাচ থেকে ছিটকে গিয়েছিলেন রোহিত শর্মা। বেঙ্গালুরুর এনসিএ-তে চোট সারিয়ে ফের দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। সিরিজের তৃতীয় টেস্টে তাঁর খেলার সম্ভাবনা জোরালো। প্রধান কোচ রবি শাস্ত্রী জানিয়ে দিয়েছেন যে তাঁর ফর্ম ও ফিটনেস বিচার করে তার পরই খেলানোর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে হনুমা বিহারী ও মায়াঙ্ক আগরওয়াল যেভাবে প্রথম দুই টেস্টে ব্যর্থ হয়েছে তাতে রোহিতের দলে ঢোকা এক প্রকার নিশ্চিৎ।