Asianet News BanglaAsianet News Bangla

রোহিত শর্মার হেলথ আপডেট দিলেন তার ছোট্ট মেয়ে সামাইরা, দেখুন ভাইরাল ভিডিও

ইংল্যান্ডের (England) বিরুদ্ধে পঞ্চম টেস্টের আগে করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। কেমন আছেন রোহিত, হেলথ আপডেট দিলেন তার ছোটট্ মেয়ে সামাইরা (Samaira)।
 

Ind vs Eng Rohit Sharma s daughter samaira give health update of Indian captain see viral video spb
Author
Kolkata, First Published Jun 28, 2022, 5:40 PM IST

ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্ট ম্যাচের আগে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলার করোনা পজিটিভ হয়েছেন ভারতীয় ক্রিকেট দলর অধিনায়ক রোহিত শর্মা। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে বিবৃতি প্রকাশ করে রোহিতের কোভিড পজেটিভ হওয়ার খবর জানানো হয়। এই খবর সামনে আসার পর থেকেই উদ্বেগ বাড়ে ভারচতীয় টিম ম্য়ানেজমেন্টের। রোহিত শর্মা আদৌ ইংল্য়ান্ডের বিরুদ্ধে গত বছরের অসমাপ্ত সিরিজের পঞ্চম টেস্টে খেলতে পারবে কিনা তা নিয়ে শুরু হয়ে যায় জল্পনা। যার সঠিক উত্তর এখনও পাওয়া যায়নি। একইসঙ্গে রোহিত শর্মা দলের অন্য়ান্য ক্রিকেটারদের সঙ্গে মেশায় সংক্রমণ ছড়িয়েছে কিনা তা নিয়েও চিন্তিত ছিল টিম ম্য়ানেজমেন্ট। যদিও ৩ দিন কেটে গেলেও আর কারও আক্রান্ত হওয়ার খবর সামনে আসেনি। 

বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে রোহিত শর্মা। তার সঙ্গে এক জনকে থাকতে দেওয়া হয়েছে। সকলেই যখ রোহিত শর্মার হেলথ আপডেট পাওয়ার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন তখন ভারত অধিনায়কের শীরিরিক পরিস্থিতি কেমন রয়েছে সেই সম্পর্কে জানালেন তার ছোট্ট মেয়ে সামাইরা।  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রোহিতের মেয়ে সামাইরার একটি ভিডিও। এই ভিডিওতে দেখা যায় সামাইরা তার মা রীতিকা সাজদের সঙ্গে হোটেলের লবি দিয়ে যাচ্ছেন। তখনই কিছু লোক তার কাছে রোহিতের খোঁজ খবর জানতে চায়। সামাইরা তখন মিষ্টিভাবে রোহিত শর্মার হেলথ আপডেট দিয়ে জানায় ,'সে তার ঘরে ঘুমাচ্ছে। বাবা কোভিড পজিটিভ। রুমে শুধু একজন থাকতে পারবেন। এখন ভালো আছেন'। সামাইরার মুখে তার বাবার মিষ্টি হেলথ আপডেট সকলেরই খুব পছন্দ হয়েছে।

 

 

অপরদিকে, রোহিত শর্মা কেমন রয়েছেন সেই আপডেট নিজেও দিয়েছেন ভারত অধিনায়ক। নিজের ইনস্টা স্টোরিতে একটি ছবি শেয়ার করেছন রোহিত। হোটেল রুম থেকে একটি হাসিমুখ সেলফি শেয়ার করেছেন। যেটিতে তিনি ভক্তদের থাম্বস আপ দেখিয়ে ইঙ্গিত দেওয়ার ও বোঝানোর চেষ্টা করছেন যে তিনি শীঘ্রই ফিরে আসতে চলেছেন। করোনা আক্রান্ত হওয়ার পর এটাই রোহিত শর্মার প্রথম পোস্ট। রোহিতের এই ছবি ও তার মেয়ের মুখে হেলথ আপডেট শোনার পর তার ফ্যানেরা অনেকটাই আস্বস্ত তাদের প্রিয় তারকার শারীরিক পরিস্থিতি নিয়ে।

Ind vs Eng Rohit Sharma s daughter samaira give health update of Indian captain see viral video spb

প্রসঙ্গত, পয়লা জুলাই থেকে শুরু হতে চলেছে ভারত ও ইংল্য়ান্ডের পঞ্চম টেস্ট। গত বছর ইংল্য়ান্ড সফরে ভারতীয় দলে করোনা থাবা বসানোয় শেষ টেস্ট স্থগিত হয়ে গিয়েছিল। তখন ৪ ম্যাচে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল ভারত। ঠিক হয় এই  বছর সীমিত ওভারের সিরিজের সঙ্গে হবে বাকি থাকা একটি টেস্ট। ভারত ও ইংল্যান্ডের সিরিজ নির্ণায়ক টেস্টকে ঘিরে পারদ চড়ছে ক্রিকেট প্রেমিদের মধ্যে। 

আরও পড়ুনঃতার হাতের ছোঁয়ায় বদলে যা রূপ, ভারতীয় ক্রিকেটারদের নিত্যনতুন হেয়ার কাটের কারিগর ইনি

আরও পড়ুনঃভারতের বিরুদ্ধে নামার আগে হুঙ্কার ছাড়লেন বেন স্টোকস, জানুন কী বললেন ব্রিটিশ অধিনায়ক

Follow Us:
Download App:
  • android
  • ios