Asianet News BanglaAsianet News Bangla

Ind vs Nz-'ম্যাজেশিয়ান' শ্রেয়সের কেরামতি, দেখলে অবাক হবেন আপনিও

শেষ হয়েছে ভারত বনাম নিউজিল্যান্ডের (India vs New Zealand) টি২০ সিরিজ (T20 Series)। এবার টেস্ট সিরিজের (Test Series)পালা। ইডেন ম্যাচের পর ড্রেসিং রুমে  কার্ড ট্রিক দেখান শ্রেয়স আইয়র (Shreyas Iyer)। যা দেখে অবাক হন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। 
 

Ind vs Nz- Mohammed Siraj was stuns after see Shreyas Iyer's card trick spb
Author
Kolkata, First Published Nov 23, 2021, 12:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team)  অন্য়তম প্রতিভাবান ব্যাটসম্যান শ্রেয়স আইয়র (Shreyas Iyer)। চোট সারিয়ে দীর্ঘদিন পর ফিরেছেন আন্তর্জাতিক ক্রিকেটে (International  Cricket)। টি২০ বিশ্বকাপে (T20 World Cup)ভারতীয় দলে সুযোগ না পেলেও, সদ্য সমাপ্ত নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে (New Zealand) টি২০ সিরিজে (T20 Series) টিম ইন্ডিয়ায় (Team India)কামব্যাক করেন শ্রেয়স। নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে ব্যাট হাতে খুব একটা জ্বলে উঠতে পারেননি তরুণ ডান হাতি ব্যাটসম্যান। ইডেনে শেষ ম্যাচে ২০ বলে ২৫ রানের  ইনিংস খেলেফর্মে ফেরার ইঙ্গিত অবশ্য দিয়েছেন শ্রেয়স। ব্যাট হাতে খুব একটা কেরামতি সদ্য সমাপ্ত টি২০ সিরিজে দেখাতে না পারলেও, 'ম্যাজেশিয়ান' শ্রেয়সের ট্রিক কিন্তু সকলকে অবাক করেছে।

Ind vs Nz- Mohammed Siraj was stuns after see Shreyas Iyer's card trick spb

কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens) নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজ ৩-০ ব্যবধানে জয়ের পর ড্রেসিং রুমে  ফুরফুরে মেজাজে পাওয়া যায়। সেখানেই মহম্মদ সিরাজ (Mohammed Siraj), রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad), কেএল রাহুল (KL Rahul)নিজের ম্যাজিকের ট্রিক দেখান শ্রেয়স আইয়র। বিসিসিআইয়ের তরফ থেকে শেয়ার করা হয় সেই ভিডিও। ভিডিওতে দেখা যায় হাতে তাসের বান্ডিল নিয়ে সিরাজকে নিজের ট্রিক  দেখাচ্ছেন শ্রেয়স। তাসের মধ্যে থেকে সিরাজকে একটি কার্ড বেছে নিতে বলেন শ্রেয়স। কার্ড নিয়ে সকলকে  দেখান মহম্মদ সিরাজ।শ্রেয়সও দেখেন। সেই কার্ডটি সিরাজদের দুহাতের মাঝে তালুবন্দি করতে বলেন। তারপর একটি জোকার কার্ড নিয়ে সিরাজের বন্ধ হাতের উপর  ঘষতে দেখা যায় শ্রেয়সকে। মুহুর্তের মধ্যে সিরাজের তালুবন্দি কার্ড চলে আসে শ্রেয়সের  হাতে ও জোকার  কার্ডটি  চলে যায় সিরাজের হাতে। যা  দেখে রীতিমত অবাক হয়ে যান মহম্মদ সিরাজ। হতচকিত হয়ে যান রুতুরাজ গায়কোয়াড় ও কেএল রাহলরা।

 

আরও পড়ুনঃMost educated cricketer- কুম্বলে, শ্রীনাথ,সৌরভ নয়, এই পেসার ভারতের সবথেকে শিক্ষিত ক্রিকেটার

আরও পড়ুনঃHasin Jahan- বোতাম খোলা টপের, শাড়িতে উন্মুক্ত শরীরে এই অংশ, হট পোজে ভাইরাল শামি পত্নী

বিসিসিআইয়ের এই ভিডিও শেয়ার করার পর মুহূ্র্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। ম্যাজেশিয়ান শ্রেয়স আইয়রের ট্রিক পছন্দ করেছেন নেটাগরিকরা। ক্রিকেট খেলার পাশাপাশি তাসের ট্রিক শেখা ও দেখানোর শখ রয়েছে ভারতীয় ক্রিকেটারের। এর আগে তাসের ম্য়াজিক দেখিয়েছেন শ্রেয়স। প্রসঙ্গত, সাদা বলের ক্রিকেটেরবাইরে লাল বলের ক্রিকেটও সুযোগ পেয়েছেন শ্রেয়স আইয়র। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন শ্রেয়স আইয়র। বিরাট-রোহিতরা মা থাকায় মিডল অর্ডারে সুযোগ সেখানেও শ্রেয়সের কাছে ব্যাটিং ম্যাজিক দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। টেস্ট সিরিজে  রান করার জন্য মুখিয়ে রয়েছেন শ্রেয়স আইয়রও।

Follow Us:
Download App:
  • android
  • ios