Asianet News BanglaAsianet News Bangla

Virat Kohli: মুম্বইয়ে কোহলির অনুশীলনে দেখা করলেন 'বিশেষ অতিথি', মন্তব্য করলেন অনুষ্কা

২৫ তারিখ থেকে ভারত বনাম ইংল্যান্ড (India vs New Zealand) টেস্ট সিরিজ (Test Series)। দ্বিতীয় ম্যাচে খেলবেন বিরাট কোহলি (Virat kohli)। মুম্বইয়ে (Mumbai)অনুশীলনের সময় বিরাটের সঙ্গে  দেখা করলেন বিশেষ অতিথি। প্রতিক্রিয়া দিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। 
 

Ind vs Nz- Virat Kohli shares picture with Cat during practice, Anushka Sharma comment spb
Author
Kolkata, First Published Nov 23, 2021, 6:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২৫ নভেম্বর থেকে শুরু হচ্ছে ভারত বনাম নিউজিল্যান্ডের (India vs New Zealand) টেস্ট সিরিজ (Test Series)। কানপুরে প্রথম টেস্টে মুখোমুখি হবে গতবারের আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ICC World Test Championship) চ্যাম্পিয়ন ও রানার্সআপরা। দুই টেস্টের সিরিজে (Test Series) প্রথম টেস্ট বিশ্রামে রয়েছেন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। তার জায়গায় অধিনায়কত্ব করবেন সহ অধিনায়ক অজিঙ্কে রাহানে (Ajinkya Rahane)।  দ্বিতীয় টেস্ট মুম্বইয়ে। সেখানে দলের সঙ্গে যোগ দেবেন বিরাট কোহলি। একদিকে যখন নতুন কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid)অধীনে কানপুরের প্রথম টেস্টের জন্য প্রস্তুত নিচ্ছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team), তখন  অপরদিকে দ্বিতীয় টেস্টের জন্য় অনুশীলন শুরু করে দিলেন  বিরাট কোহলি। 

দ্বিতীয় টেস্টের জন্য মুম্বইের  ক্রিকেট ক্লাব অব ইন্ডিয়ার মাঠে অনুশীলন করছেন বিরাট কোহলি। নিজেক ছন্দে রাখতে কঠোর পরিশ্রমও করেন তিনি। কিন্তু পরিশ্রমের মাঝেই  কোহলির সঙ্গে দেখা করতে আসেন এক 'বিশেষ অতিথি'।  না এই অতিথি কোনও মানুষ নয়, একটি বিড়াল। মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামে আপনার দুটি ছবি শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। যেটিতে তিনি মুম্বাইয়ের ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলন করতে এসেছিলেন। তবে এই সময়ে বিরাট কোহলির সঙ্গে দেখা করতে মাটিতে পৌঁছে যায় একটি কিউট বিড়াল, যা দেখে কোহলি আর থাকতে পারেননি এবং তাকে কোলে বসিয়ে তার সঙ্গে মজা করেন। এই ছবিগুলি শেয়ার করে বিরাট লিখেছেন ‘অনুশীলনে অভ্যর্থনা জানাতে উপস্থিত এই বিড়ালটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

 

বিরাটের স্ত্রী এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাও (Anushka Sharma) এই ছবিতে মন্তব্য করেছেন এবং বিড়ালকে হ্যালো বলেছেন। প্রথমে অনুষ্কা লেখেন , 'হ্যালো বিল্লি'। সেই মন্তব্যের পর কোহলিও মন্তব্য করেন। তিনি লেখেন, ‘দিল্লির ছেলের সঙ্গে মুম্বইয়ের বিল্লি।’ বিরাট কোহলির  বিড়ালের সঙ্গে ছবি ও অনুষ্কার সঙ্গে চ্যাট মুহূর্তেরে মধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। বিরাট ও বিড়ালের ছবি সকলেই খুব পছন্দ করেন। নেটিজেনরাও মন্তব্য করেন এই ছবিটিতে।  বিড়ালটিকে নিয়ে কিছু সময় খেলা করার পর তাকে ছেড়ে দেন ভারত অধিনায়ক।

Ind vs Nz- Virat Kohli shares picture with Cat during practice, Anushka Sharma comment spb

আরও পড়ুনঃInd vs Nz: টেস্ট সিরিজ শুরর আগে টিম ইন্ডিয়ায় বড় ধাক্কা, ছিটকে গেলেন তারকা ক্রিকেটার

আরও পড়ুনঃMS Dhoni: কোচের সম্মান রক্ষার্থে ধোনির সিদ্ধান্ত আজও ভোলেননি গ্যারি

প্রসঙ্গত টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের ব্যর্থতার পর বিশ্রাম নিয়েছিলেন বিরাট কোহলি। কথা মত টি২০ টেস্ট দলের অধিনায়কত্বও ছেড়ে দেন  বিরাট। বিরাটের জায়গায় রোহিত শর্মাকে করা হয় টি২০ দলের অধিনায়ক। নিউজিল্যান্ডেক বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি২০ সিরিজে ৩-০ ব্যবধানে জয় পেয়েছে রোহিত শর্মার দল। টেস্ট সিরিজে প্রথম ম্যাচ না খেললেও, দ্বিতীয় ম্য়াচে স্বমহিমায় ফিরতে মরিয়া বিরাট কোহলি। ২ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে বিরাট কোহলির ব্যাটে সেঞ্চুরি নেই। কোহলির ব্যাটে বিরাট ইনিংস দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Follow Us:
Download App:
  • android
  • ios