Asianet News BanglaAsianet News Bangla

বাপের বাড়ি চলে যাচ্ছেন ধনশ্রী ভার্মা, দেখুন কী করলেন যুজবেন্দ্র চাহল

যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal) ও ধনশ্রী ভার্মার (Dhanashree Verma) বিবাহ বিচ্ছেদের জল্পনা নিয়ে নেট দুনিয়ায় কম জলঘোলা হয়নি। এবার একটি ভিডিও শেয়ার করলেন চাহল ও ধনশ্রী। যা নেট দুনিয়ায় ভাইরাল (Viral Video)।
 

India Cricketer Yuzvendra Chahal and his wife Dhanashree Verma s hilarious video goes viral spb
Author
First Published Aug 23, 2022, 5:51 PM IST

সম্প্রতি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল ভারতীয় দলের তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল ও তার স্ত্রী ধনশ্রী ভার্মার  ডিভোর্সের জল্পনা। আদালতে মামলা দায়ের হয়ে গিয়েছে বলেও রটে যায় খবর। এই সবকিছুর পুরোটাই যে গুজব, রটনা তা বোঝাতে আসরে নামতে হয়  তারকা দম্পত্তিকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান তাদের মধ্যে কোনও সমস্যা নেই। তার একসাথেই আছেন। এবার এক মজাদার ভিডিও শেয়ার করে চাহল ও ধনশ্রী বুঝিয়ে দিলেন তারা আগের মতই বিন্দাস রয়েছেন।  তাদের সম্পর্কে কোনও ফাটল ধরেনি। যেই ভিডিও ইতিমধ্যেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে। চাহল-ধনশ্রী চেনা মেজাজে দেখতে পেয়ে  খুশি তাদের ভক্ত ও অনুরাগীরা।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন ধনশ্রী ভার্মা। যেখানে দেখা গিয়েছে সোফায় বসে টিভি দেখছেন যুজবেন্দ্র চাহল। ধনশ্রী ভার্মা এসে চাহলকে বলেন, নি এক মাসের জন্য বাপের বাড়ি চলে যাবেন। এই শুনে আনন্দে আত্মহারা হয়ে ওঠেব যুজবেন্দ্র চাহল। আনন্দে রিমোট ছুঁড়ে ফেলে দেন তিনি। বউয়ের গাল টিপে দিয়ে বসে-বসেই নাচতে শুরু করেন। তারপর দাঁড়িয়েও নাচতে থাকেন। আর ধনশ্রীর মুখে ‘এটা কী হচ্ছে’ অভিব্যক্তি দেখা যায়।  এই ভিডিওর মূল বক্তব্য হল বউরা বাপের  যাচ্ছে শুনলেসব স্বামীরই এমন আনন্দ হয়। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। সকলেই খুবই পছন্দ করেছেন। লাইক ও কমেন্টের বন্য়ায় ভেসে গিয়েছে এই ভিডিও। একই ভিডিও রাজস্থান রয়্যালসের তরফ থেকেও শেয়ার করা হয়েছে। 

 

 

প্রসঙ্গত, যুজবেন্দ্র চাহল ও ধনশ্রী ভার্মার বিচ্ছেদ নিয়ে জল্পনার শুরু হয় চাহল ও ধনশ্রীর সোশ্যাল মিডিয় পোস্ট ঘিরে।  কিছুদিন আগেই  ইনস্টাগ্রামে নিজের নাম থেকে চাহাল পদবিটি সরিয়ে দিয়েছিলেন ধনশ্রী। কাছাকাছি সময়েই ইনস্টা স্টোরিতে একটি ছবি পোস্ট করেছিলেন লেগস্পিনার। সেখানে লেখা রয়েছে, ‘নিউ লাইফ লোডিং’ অর্থাৎ নতুন জীবন শুরু করছি। ইনস্টাগ্রামের ট্রেন্ড অনুযায়ী, যদি কেউ নামের পাশ থেকে পদবি সরিয়ে দেন, তার অর্থ বিচ্ছেদ হয়ে গিয়েছে দু’জনের মধ্যে। শোনা যায় তাদের নাকি ডিভোর্স মামলাও শুরু হয়ে গিয়েছে। এরপরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল দুজনের বিচ্ছেদের খবর।  কিন্তু এই সবকিছুই যে গুজব তা প্রথমে সোশ্য়াল মিডিয়া পোস্ট ও পরে এই মজার ভিডিও পোস্ট  করে বুঝিয়ে দিলেন চাহল ও ধনশ্রী।  

আরও পড়ুনঃকোন দেশ কতবারের এশিয়া কাপ ক্রিকেট চ্যাম্পিয়ন, দেখে নিন এক ঝলকে

আরও পড়ুনঃকাতারে ফুটবল বিশ্বকাপ জিতবেন লিওলেন মেসি, হয়ে গেল বড় 'ভবিষ্যদ্বাণী'

Follow Us:
Download App:
  • android
  • ios