Asianet News BanglaAsianet News Bangla

সেপ্টেম্বর মাসে বাতিল হতে পারে ভারত বনাম ইংল্যান্ড সিরিজ

  • করোনার কারণে বাতিল হতে পারে আরও এক ক্রিকেট সিরিজ
  • এবার বাতিলের তালিকায় সম্বত নাম লেখাতে ভারত বনাম ইংল্যান্ড সিরিজ
  • সেপ্টেম্বরে মাসে ভারতের মাটিতে হওয়ার কথা ছিল দুই দেশের মধ্যে এই সিরিজ
  • ব্রিটিশ মিডিয়ার দাবি সেই সিরিজ বাতিল করার সিদ্ধান্ত নেবে ইংল্যান্ডের ক্রিকেট বোর্ড
     
India v England series could be canceled in September due to the Coronavirus bsp
Author
Kolkata, First Published Jul 15, 2020, 4:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা ভাইরাস মহামারীরর জেরে তালগোল পাকিয়ে  গিয়েছে আইসিসির আন্তর্জাতিক ক্রীড়াসূচি। ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যেই টেস্ট সিরিজ শুরু হলেও, বাতিল হয়ে চলেছে একেপ পর এক সিরিজ। ইতিমধ্যেই নিউজিল্যান্ড বাতিল করেছে বাংলাদেশ সফর। বাংলাদেশ আবার বাতিল করেছে শ্রীলঙ্কা সফর। সেই বাতিলের তালিকায় এবার হয়তো নাম লেখাতে চলেছে ভারত বনাম ইংল্যান্ড সিরিজও। ইংল্যান্ডের সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর সেই কথাই বলছে। যদিও এখনও সরকারিভাবে সিরিজ বাতিলের কথা ঘোষণা করেনি ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড।

আরও পড়ুনঃরাজস্থানের পরবর্তী মুখ্যমন্ত্রী সচিন তেন্ডুলকর, টিভি শো-কে ঘিরে চাঞ্চল্য

চলতি বছরের সেপ্টম্বরে ভারতে তিনটি একদিনের ম্যাচের সিরিজ ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে আসার কথা ছিল ইংল্যান্ড দলের। কিন্তু ভারতে যেভাবে করোনা ভাইরাসে সংক্রমণের সংখ্যা বাড়ছে তাতে সিরিজ বাতিল হতে চলেছে বলেই ধরে নেওয়া হচ্ছে। ইংল্যান্ডের সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুয়ায়ী সেই বিষয়ে ইতিমধ্যেই বিসিসিআইয়ের সঙ্গে কথা বলেছেন ইসিবি কর্তারা। পরের বছর ভারতে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আসার কথা রয়েছে জো রুট, বেন স্টোকসদের। সেই সময়ে ওয়ানডে সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজও খেলতে পারে দুই দল।

আরও পড়ুনঃবিকিনিতে অনুষ্কা শর্মার হট ফটো শুট দেখে ক্লিন বোল্ড বিরাট কোহলি

আরও পড়ুনঃ'দাদাকে খোঁচা দিলে সময় মতো পাল্টা ঠিক ফেরৎ পাবেন'

শুধু করোনা ভাইরাস সংক্রমই নয়, চলতি বছরে টি-টোয়েন্টি বিশ্বকাপ যে বাতিল হতে চলেছে তা একপ্রকার নিশ্চিত। সেঅ জায়গায় সেপ্টম্বরের শেষ থেকে নভেম্বরের মধ্যে আইপিএল আয়োজন করার পরিকল্পনা নিয়েছে বিসিসিআই। বোর্ডের প্রথম পছন্দ দেশের মাটিতে আইপিএল আয়োজিত করা হলেও, করোনা সংক্রমণ না কমলে বিদেশের মাচিতেও হতে পারে আইপিএল। ফলে আইপিএলের সম্ভাবনা উজ্জ্বল হলে সেপ্টেম্বরে ভারত ও ইংল্যান্ড সিরিজ হওয়াও সম্ভব নয়। তাই সবদিক বিচার করেই সম্ভবত ভাতের মাটিতে টি-টোয়েন্টি ও একদিনের সিরিদ বাতিল করতে পারে ইংল্যান্ডের ক্রিকেট বোর্ড।
 

Follow Us:
Download App:
  • android
  • ios