ব্রিসবেনে চতুর্থ ও সিরিজ নির্ণায়ক টেস্টের আগে কার্যত মিনি হাসপাতালে পরিণত হয়েছে ভারতীয় ক্রিকেট দল। চোটের কারণে সিরিজ চলাকালীন ছিটকে গিয়েছেন একাধিক তারকা। চতুর্থ টেস্টে খেলতে পারবেন না হনুমা বিহারী ও রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাও। এছাড়াও চোট রয়েছে চেতশ্বর পুজারা, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিনদের। এরই মধ্যে অনুশীলনে চোট পেয়েছেন মায়াঙ্ক আগরওয়ালও। ফলে ব্রিসবেনে প্রথম এগায়ো বাছতে গিয়েও রীতিমত সমস্যায় পড়তে হচ্ছে ভারতীয় টিম মেনেজমেন্টকে।

এই অবস্থায় ভারতীয় দলের হয়ে ব্যাটন ধরেছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন বিধ্বংসী ওপেনার বীরেন্দ্র সেওয়াগ। সোশ্যাল মিডিয়ায় চোটের কারণে ছিটকে যাওয়া ভারতীয় ক্রিকেটারদের একটি তালিকা শেয়ার করেছেন নজফগড়ের নবাব। বিসিসিআইকে ট্যাগ করে টেস্ট ক্রিকেটে জোড়া ত্রিশত রানের মালিক বীরেন্দ্র সেওয়াগ লিখেছেন,'এতগুলো প্লেয়ারের চোট, যদি ১১ জনকে বেছে নিতে অসুবিধা হয়, তাহলে আমি অস্ট্রেলিয়া যাওয়ার জন্য রাজি আছি৷ কোয়ারেন্টিন বুঝে নেবে ভারতীয় ক্রিকেট বোর্ড।' সেওয়াগের এই ট্যুইট মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

 

 

মজার ছলে সেওয়াগ এই ট্যুইট করলেও, ভারতীয় দলের বর্তমান অবস্থা সত্যিই মিনি হাসপাতালের সমান। অস্ট্রেলিয়া সফরের শুরু থেকেই চোট সমস্যায় জর্জরিত টিম ইন্ডিয়া। চোটের কারণে যেতে পারেনি ইশান্ত, ভুবনেশ্বররা। রোহিতও প্রথম দুই টেস্টে খেলতে পারেননি। সিরিজের মাঝ পথ থেকে ছিটকে গিয়েছেন শামি, উমেশ, কেএল রাহুল, জাদেজা, বুমরা, হনুমারা। এই পরিস্থিতি সোশ্যাল মিডিয়ায় সেওয়াগের এই বার্তা মনে ধরেছে নেটিজেনদের।