প্রথমে সূর্যকুমার যাদবের অনবদ্য ব্যাটিং পরে হার্দিক, শার্দুল, রাহুল চাহারদের অনবদ্য বোলিং। রুদ্ধশ্বাস চতুর্থ টি২০ ম্য়াচে ইংল্যান্ডকে  ৮ রানে হারাল টিম ইন্ডিয়া। এই ম্যাচ জিতে ৫ ম্য়াচের সিরিজে সমতা ফেরাল ভারতীয় দল। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৮৫ রান করে বিরাট কোহলির দল। জবাবে ১৭৭ রানে শেষ হয় ইয়ন মর্গ্যানের দলের ইনিংস। এই ম্যাচ জয়ের ফলে শেষ টি২০ ম্যাচ নির্ণায়ক হয়ে গেল। যেই দল জিতবে সিরিজ তাদের পকেটে।

টস জিতে ম্যাচে ফিল্ডিংয়ে সিদ্ধান্ত নেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান। এদিনও ব্যাট হাতে নিরাশ করেন দুই ভারতীয় ওপেনার রোহিত শর্মা ও কেএল রাহুল। রান পাননি বিরাট কোহলিও। তবে ব্যাট হাতে প্রথম সুযোগ পেয়েই অনবদ্য ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। কেরিয়ারের প্রথম বল ৬ মেরে শুরু করেন তিনি। ৩১ বলে ৫৭ রানের ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। ৬টি চার ও ৩টি ছয়ে সাজানো তার ইনিংস। ৩০ ও ৩৭ রাবনের ঝড়ো ইনিংস খেলেন ঋষভ পন্থ ও শ্রেয়স আইয়র। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৫ রান করে ভারতীয় দল। ইংল্য়ান্ডের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন জোফ্রা আর্চার। 

১৮৬ রান তাড়া করতে নেমে শুরুতেই জস বাটলারের উইকেট হারায় ইংল্যান্ড। এরপর ডেভিড মালান ও জেসন রয় কিছুটা ইনিংস টেনে নিয়ে গেলেও বেশিক্ষণ তা স্থায়ী হয়নি। নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ইয়ন মর্গ্যানের দল। ইংল্যান্ডের হয়ে কিছুটা লড়াই করেন তিনজন। জেসন রয় করেন ৪০, বেন স্টোকস করেন ৪৬ রান, বেয়ারস্টো করেন ২৫ রান। শেষে ১৭৭ রানে শেষ হয় ইংল্যান্ডের ইনিংস। ভারতের দুটি করে উইকেট পান হার্দিক পান্ডিয়া, শার্দুল ঠাকুর ও রাহুল চাহার। এই ম্য়াচ জিতে সিরিজে ২-২ সমতা ফেরাল বিরাট ব্রিগেড।