Asianet News BanglaAsianet News Bangla

মাঠেই রোহিতকে 'গালিগালাজ' করেছেন হার্দিক, ভাইরাল ভিডিও ঘিরে প্রশ্ন নেটিজেনদের

ভারত বনাম ইংল্য়ান্ড (India vs England) দ্বিতীয় টি২০ চলাকালীন রোহিত শর্মাকে (Rohit Sharma) গালি (Abused) দেওয়ার অভিযোগ হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) বিরুদ্ধে।  নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও ঘিরে দাবি নেটজেনদের। 
 

India vs England 2022 Netizens claimed Hardik Pandya use abused against Rohit Sharma see viral video spb
Author
Kolkata, First Published Jul 11, 2022, 3:19 PM IST

বর্তমানে ভারতীয় ক্রিকেটে টেস্ট, ওডিআই ও টি২০ তিন ফর্ম্যাটেই ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। কোনও কোনও সিরিজে রোহিতের অনুপস্থিতে অধিনায়কত্ব করতে দেখা গিয়েছে কেএল রাহুল, ঋষভ পন্থ ও হার্দিক পান্ডিয়াদের।  আইপিএলে গুজরাট টাইটানসকে চ্যাম্পিয়ন করার পর আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের অধিনায়কত্ব করেন হার্দিক। কিন্তু এবার অভিযোগ উঠছে ভারতীয় দলের দুই তারকা রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়া মাঠেই ঝগড়া করেছেন। এমনকী রোহিত শর্মাকে গালি দেওয়ারও অভিযোগ উঠেছে হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে। সৌজন্যে নেট দুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিও। যা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় টুইটারে ‘#HardikabusedRohit’ট্রেন্ড করতেও শুরু করে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।

 

 

আসলে ঘটনাটি ঘটেছে ভারত বনাম ইংল্যান্ডের দ্বিতীয় টি২০ ম্যাচ চলাকালীন। যেই ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে রোহি শর্মা ও হার্দিক পান্ডিয়া কাওকেই পরিষ্কার দেখা যায়নি। তবে স্টাম্প মাইকে তাদের কথা শোনা গিয়েছে। ভিডিওতে যে কথা শোনা গিয়েছে তা শুনে নেটিজেনদের এক এক জন এক এক রকম কথা বলেছেন। কেউ বলেছেন, হার্দিকের বলে ডিআরএস নেওয়ার সিদ্ধান্ত নিয়ে দুজননের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। নেটিজেনদের একাংশ দাবি করেন, রোহিতের ফিল্ডিং সাজানো নিয়ে অখুশি ছিলেন হার্দিক। তা নিয়ে এক ফিল্ডারের সঙ্গে তাঁকে তর্ক করেন। রোহিতের উদ্দেশ্যে কটূ কথাও ব্যবহার করেন বলে দাবি করেন ওই নেটিজেনরা। যদিও এর উল্টো মতও পোষণ করেছেন অনেকে। অনেকেই বলছেন ভিডিওতে তেমন কোনও কথাই শোনা যায়নি। যদিও এই বিষয় নিয়ে কোনও মুখ খোলেননি রোহিত শর্মা ও বিরাট কোহলি।

 

 

প্রসঙ্গত, ভারতীয় দল এজবাস্টন টেস্ট ইংল্য়ান্ডের বিরুদ্ধে হারের পর টি২০ সিরিজে ঘুড়ে দাঁড়ায় ভারতীয় ক্রিকেট দল। প্রথম টি২০ ম্য়াচে ৪০ রানে জয় পায় টিম ইন্ডিয়া। দ্বিতীয় টি২০ ম্য়াচে ৪৯ রানে জয় পায় ভারত। তৃতীয় টি২০ ম্যাচ ১৭ রানে হারলেও ২-১ ব্যবধানে হারলেও ২-১ সিরিজ জেতে রোহিত শর্মার দল। কিন্তু এরই মধ্যে রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়ার কথোপকথনের এই ভিডিও ঘিরে সরগরম নেট দুনিয়া। 

আরও পড়ুনঃঅস্ট্রেলিয়ায় ঘুড়ে বেড়াচ্ছেন বিশালাকার ঋষভ পন্থ, নেট দুনিয়ায় ঝড় তুলেছে সেই ভিডিও

আরও পড়ুনঃতাহলে কী 'শত্রুতা' অতীত, বিরাট কোহলির পাশে দাঁড়িয়ে কপিল দেবকে ধুয়ে দিলেন রোহিত শর্মা

Follow Us:
Download App:
  • android
  • ios