Asianet News BanglaAsianet News Bangla

লন্ডনের মাঠে-ঘাটে-ক্ষেতে এ কী করছেন চাহল পত্নী ধনশ্রী, দেখুন ভাইরাল ভিডিও

ভারত বনাম ইংল্য়ান্ড (India vs england 2022) প্রথম একদিনের ম্যাচের আগে লন্ডনের রাস্তায় তুমুল নাচ যুজবেন্দ্র চাহলের (Yuzvendra Chahal) স্ত্রী ধনশ্রী ভার্মার (Dhanashree Verma)। নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও (Viral video)। 
 

India vs england 2022 Yuzvendra Chahal s wife Dhanashree Verma dance in london street see Viral video spb
Author
Kolkata, First Published Jul 12, 2022, 4:40 PM IST

মঙ্গলবার থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের প্রথম ম্যাচ খেলতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। অন্যদিকে টিম ইন্ডিয়ার তারকা স্পিনার যুজবেন্দ্র চাহলের স্ত্রী ফের একবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। টি২০ সিরিজের প্রথম দুই ম্য়াচে ভালো বোলিং করার তৃতীয় ম্য়াচে যুজবেন্দ্র চাহলকে বিশ্রাম দেওয়া হয়েছিল। এবার একদিনের ম্যাচে বল হাতে নিজের ভেলকি জারি রাখার জন্য মাঠে ঘাম ঝরাচ্ছেন, ঠিক তখনই অপরদিকে চাগলের স্ত্রী ধনশ্রী ভার্মাকে দেখা গিয়েছে লন্ডনের ক্ষেতে, মাঠে, ঘাটে নাচতে দেখা গিয়েছে। ধনশ্রীর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। যেটিতে তাকে ট্রেন্ডিং গানে ডান্স করতে দেখা যাচ্ছে। যেখানে গানের তালে সুন্দল লুকে অনবদ্য ডান্স করতে দেখা গিয়েছ ধনশ্রী। দেখে নিন যুজবেন্দ্র চাহলের স্ত্রীর সেই ভিডিও।

সোশ্যাল মিডিয়ায়া খুবই সক্রিয় চাহল পত্নী ধনশ্রী ভার্মা। ঘন ঘন নিজের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ধনশ্রীর ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া। তার শেয়ার করা প্রতিটি ছবি ও ভিডিও মুহূর্তে ঝড় তোলে নেট দুনিয়ায়। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন ধনশ্রী। এই ভিডিওতে, তাকে ট্রেন্ডিং গানের রিমিক্স সংস্করণে একটি রিল তৈরি করতে দেখা যাচ্ছে। এই ভিডিওতে খুবই সুন্দর দেখাচ্ছ ভারতীয় তারকা ক্রিকেচারের স্ত্রীকে। ধনশ্রী এই ভিডিওতে রাজকীয় নীল রঙের প্যান্ট পরেছেন পাশাপাশি তিনি একটি  টি-শার্ট পরেছেন। লন্ডনে মাঠের মধ্যে তার নাচ সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। সকলেই পছন্দ করছেন ধনশ্রীর এই ডান্স স্টেপ।

 

 

এর সাথে ধনশ্রী ভার্মা তার কিছু ছবির কোলাজের ভিডিওওৃ শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যেখানে তাকে লন্ডনে বিন্দাস ও কুল মুডে পাওয়া গিয়েছে। এছাড়া এই ভিডিওতে লন্ডনের বিভিন্ন জায়গাও তুলে ধরেছেন। ধনশ্রী এই ভিডিওটি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন একটি ওয়াক টু রিমেম্বার। ধনশ্রীর এই ভিডিওটিও নেটাগরিকরা খুব পছন্দ করছে।

 

 

অন্যদিকে যুজবেন্দ্র চাহাল ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার প্রস্তুতি নিচ্ছেন। এর আগে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলেছেন। যেখানে ভারত ২-১ ব্যবধানে জয় পেয়েছে।  এখন ইংল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজেও  নিজের সেরাটা উজার করে দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন যুজবেন্দ্র চাহল। তবে তার আগে ধনশ্রীর এই দুই ভিডিওতে মজেছেন চাহলও। 

Follow Us:
Download App:
  • android
  • ios