অ্যাডিলেড টেস্টে হারের পর অস্ট্রেলিয়া সফরে কঠিন সময়ে দলের দায়িত্ব নিয়েছিলেন অজিঙ্কে রাহানে। ৩ ম্যাচে অধিনায়কত্ব করে ২টি জয় ও একটি ড্র করেন জিঙ্কস। পিছিয়ে পড়েও রাহানের অধিনায়কত্বে ২-১ সিরিজ জিতে ইতিহাস তৈরি করেছে ভারতীয় দল। বিরাটের অনুপস্থিতে রাহানের অধিনায়কত্বের প্রশংসাও করেছেন সকলেই। দেশে ফেরে রাজকীয় সংবর্ধনা পেয়েছেন অজিঙ্কে রাহানে। এবার ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে নামার কোয়ারেন্টাইনে রয়েছে ভারতীয় দল।

ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে নিভৃতবাসে রয়েছে টিম ইন্ডিয়া। ঘরের মাঠে সিরিজ হওয়ায় নিভৃতবাসে প্লেয়ারদের সঙ্গে রয়েছে পরিবারও। রাহানেও সময় কাটচ্ছেন পরিবারের সঙ্গে। কোয়ারেন্টাইনে যে বেশ খোশ মেজাজে রেয়ছেন রাহানে, তা প্রমাণ হল একটি ভিডিওতে। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করেছেন রাহানের স্ত্রী রাধিকা। যেখানে দেখা যাচ্ছে ছোট্ট মেয়ে আরিয়ার সঙ্গে নাচছেন ভারতীয় দলের সহ অধিনায়ক। বাবা-মেয়ের নাচের ভিডিয়ো শেয়ার করে রাধিকা লিখেছেন,'আমার এন্টারটেনমেন্ট কোয়ারেন্টিনের প্রথম দিনে।'

 

 

রাহানে ও আরিয়া নাচের ভিডিওতে দেখা গিয়েছে বাবা-মেয়ে একই তালে নাচছেন। তা হেসে হেসে তা উপভোগ করছেন রাহানে। শেষে নাচ থামিয়ে রাহানের মেয়ের আচরণও দেখার মত। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়। বেশ মনে ধরেছে নেটাগরিকদের। প্রসঙ্গত, ৫ তারিখ থেকে  শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজ। সিরিজে ফের অধিনায়কের ভূমিকায় দেখা যাবে কোহলিকে। রাহানে পালন করবেন ডেপুটির ভূমিকা।