Asianet News BanglaAsianet News Bangla

লর্ডসের গ্যালারিতে মুখোমুখি সৌরভ ও জিওফ্রে বয়কট, নস্টালজিক দুই কিংবদন্তী থেরে ক্রিকেট প্রেমিরা

লর্ডসে ভারত-ইংল্যান্ড টেস্ট দেখতে গিয়ে নস্টালজিক হয়ে পড়েন সৌরভ। শেয়ার করেছেন সেই ছবিও। লর্ডসের গ্যালারিতে সৌরভের সঙ্গে দেখা হয় জিওফ্রে বয়কটেরও। নস্টালজিক ক্রিকেট প্রেমিরাও।
 

India vs England, Cricket fans feel nostalgic to see Geoffrey Boycott and Sourav Ganguly together at Lords spb
Author
Kolkata, First Published Aug 13, 2021, 3:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লর্ডস ও সৌরভ গঙ্গোপাধ্যায় মানেই একগুচ্ছ স্মৃতির আনাগোনা। যা এখনও নাড়া দেয়, রোমাঞ্চিত করে ক্রিকেট প্রেমিদের।  বৃহস্পতিবার লর্ডসে ভারত বনাম ইংল্যান্ডের দ্বিতীয় টেস্ট দেখতে উপস্থিত ছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। লর্ডসে গিয়ে যে নস্টালজিয়ায় ভুগেছেন সৌরভ তা ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেই বুঝিয়ে দিয়েছেন। আর সৌরভ গঙ্গোপাধ্যায়ের সেই নস্টালজিয়া আরও বাড়িয়ে দিল লর্ডসের গ্যালারিতে জিওফ্রে বয়কটের সঙ্গে সাক্ষাৎ। 

 

 

সৌরভ গঙ্গোপাধ্যায় ও জিওফ্রে বয়কট  ২২ গজ ও কমেন্ট্রি বক্সে জুটি বলা যেতে পারে। সৌরভের সেই চোখ ধাঁধানো স্কোয়ার কাট, ড্রাইভ ও জিওফ্রে বয়কটের অসাধারণ ধারাভাষ্য ক্রিকেট প্রেমিদের মনে চিরকাল অমলিন হয়ে থাকবে।  ধারাভাষ্যকার বয়কট সৌরভের নাম দিয়েছিলেন ‘প্রিন্স অব ক্যালকুটা’। লর্ডসের গ্যালারিতে একসঙ্গ্ আড্ডা দেন জিওফ্রে বয়কট ও সৌরভ গঙ্গোপাধ্যায়। সঙ্গে ছিলেন রাজীব শুক্লা ও ব্রিটেনের অর্থমন্ত্রী ঋষি সুনক। রাজীব শুক্লা সেই মুহূর্তের ছবি শেয়ার করে লেখেন,'ব্রিটেনের অর্থমন্ত্রী ঋষি সুনক, পুরনো বন্ধু বয়কট এবং সৌরভের সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ পেলাম।' এক ফ্রেমে দুজনকে দেখে নস্টালজিয়ায় ভোগে ক্রিকেট প্রেমিরাও।

 

 

 

 

 

 

 

ক্রিকেট জীবনে জিওফ্রে বয়কটের সঙ্গে সৌরভের সম্পর্ক নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। সৌরভের ব্য়াটিংয়ের ভক্ত ছিলেন জিওফ্রে। একাধিকবার প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সৌরভের। দল থেকে বাদ পড়া থেকে অফ ফর্ম সৌরভের বিপদের সময়তেও 'দাদা'-র হয়ে ব্যাট করেছেন জিওফ্রে বয়কট। দীর্ঘ বছর পর সৌরভের সঙ্গে সাক্ষাৎ হওয়ায় খুশি কিংবদন্তীও। জিওফ্রে বয়কট ও সৌরভ গঙ্গোপাধ্যায়কে একসঙ্গে দেখে নস্টালজিক হয়ে পড়েন লর্ডসের ক্রিকেট সমর্থক থেকে টিভির পর্দায় দর্শকরাও।

India vs England, Cricket fans feel nostalgic to see Geoffrey Boycott and Sourav Ganguly together at Lords spb

Follow Us:
Download App:
  • android
  • ios