ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্টের দ্বিতীয় দিনের খেলায় ম্যাচে ফিরল ইংল্য়ান্ড দল। সকালের প্রথম সেশনেই পরপর তিনটি উইকেট তুলে নিয়ে টিম ইন্ডিয়াকে কিছুটা চাপে ফেলে দিয়েছে জো রুটের দল। প্যাভেলিয়নে ফেরত গিয়েছেন চেতশ্বর পুজারা ও অধিনায়ক বিরাট কোহলি, অজিঙ্কে রাহানের মত মহা তারকারা। দ্বিতীয় দিনে তিনটি উইকেট নিয়েছেন জ্যাক লিচ, বেন স্টোকস ও জেমস অ্যান্ডারসন। যদিও এখনও লড়াই চালিয়ে যাচ্ছেন 'হিটম্যান' রোহিত শর্মা।

এদিন ২৪ রানে ১ উইকেট থেকে খেলা শুরু করে ভারতীয় দল। ক্রিজে ছিলেন রোহিত শর্মা ও চেতেশ্বর পুজারা। শুরুটা ধীর গতিতে করে বড় ইনিংস খেলার আশা জাগালেও, সফল হননি পুজারা। দলের ৪০ রানে দ্বিতীয় উইকেট পড়ে ভারতীয় দলের। জ্যাক লিচের বলে ১৭ রান করে এলবিডব্লু আউট হন পুজারা। এরপর ক্রিজে এসে খাতা না খুলেই আউট হয়ে যান বিরাট কোহলি। বেন স্টোকসের বলে আউট হন ভারত অধিনায়ক। যার ফলে রানের খরা অব্যাহত রইল বিরাটের ব্যাটে।

এরপর ভারতীয় দলের ইনিংস এগিয়ে নিয়ে যান রোহিত শর্মা ও অজিঙ্কে রাহানে। বেশ কিছু অনবদ্য শটও খেলেন দুই তারকা ব্যাটসম্যান। কিন্তু ৩৯ রানের পার্টনারশিপ গড়ার পর আউট হয়ে যান অজিঙ্কে রাহানে। জেমস অ্যান্ডারসনের বলে ২৭ রান করে আউট হন ভারতের সহ অধিনায়ক। দ্বিতীয় দিনের প্রথম সেশনেই তিনটি প্রথম সারির ব্যাটসম্যানের উইকেট হারিয়ে চাপে ভারতীয় ক্রিকেট দল। লাঞ্চ পর্যন্ত টিম ইন্ডিয়ার স্কোর ৮০ রানে ৪ উইকেট। ৩২ রানে নট আউট রয়েছেন রোহিত শর্মা।