অস্ট্রেলিয়া সফরে গিয়ে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর এবার ঘরের মাঠে ভারতের মিশন ইংল্যান্ড। তাই অস্ট্রেলিয়ায় সিরিজ জয়ের 'হ্যাং ওভার' কাটিয়ে ফেলে নতুন উদ্যমে শুরু করতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। এই সিরিজ থেকেই ফের ভারতীয় দলের অধিনায়কত্বের ব্যাটন নিজের হাতে তুলে নিচ্ছেন বিরাট কোহলি। ৫ তারিখ থেকে চেন্নাইতে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট। তার আগে মঙ্গলবার নেট সেশন শুরু করল ভারতীয় দল। শুরুতেই দলকে 'পেপ টক' দিলেন কোচি রবি শাস্ত্রী।

 

 

৬ দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ করে সোমবার প্রথম আউট ডোর ট্রেনিং শুরু করেছিল ভারতীয় ক্রিকেট দল। তবে নেটে ব্যাটিং-বোলিং শুরি করেন বিরাট-রোহিতরা। সোমবার বিকিলে শুধু ওয়ার্মআপ ও ফিটনেস ট্রেনিং করেছিল টিম ইন্ডিয়া। মঙ্গলবার থেকে নেট সেশেন শুরু করল কোহলি অ্যান্ড ব্রিগেড। আর নেট সেশনের শুরুতেই গোটা দলের সঙ্গে কথা বলার পাশাপাশি নিজের বক্তব্যও তুলে ধরেন শাস্ত্রী। বিসিসিআইয়ের তরফ থেকে ভারতীয় দলের নেট সেশন শুরুর আগে রবি শাস্ত্রীর 'পেপ টক' দেওয়ার ছবি শেয়ার করে। যেখানে দেখা যায় গোল হয়ে দাঁড়ানো টিম ইন্ডিয়াকে উজ্জীবিত করছেন ভারতীয় কোচ।  টুইটে লেখা, ‘চেন্নাইতে প্রথম দিনের নেট সেশন। পুরো দলকে স্বাগত জানালেন কোচ রবি শাস্ত্রী’। শুধু রবি শাস্ত্রী একাই নয়, গোটা দলকে বুস্টআপ করেন অধিনায়ক বিরাট কোহলিও। 

 

 

অস্ট্রেলিয়া সফরেও কঠিন সময়ে দলকে বারবার 'চার্জড আপ' করেছেন কোচ রবি শাস্ত্রী। গাব্বায় ম্যাচের আগেও গোটা দলের সঙ্গে কথা বলেছিলেন তিনি। ম্যাচ শেষে ড্রেসিং রুমেও স্পিচ দিয়েছিলেন রবি শাস্ত্রী। যেভ ভিডিও ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। এবার ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে অনুশীলনে দলের মনোবল বাড়ালেন রবি শাস্ত্রী।