Asianet News BanglaAsianet News Bangla

আত্মবিশ্বাসে ভরপুর টিম ইন্ডিয়া, দ্বিতীয় টি২০ ম্যাচে কতটা লড়াই দিতে পারবে আইরিশরা, জানুন ম্যাচ প্রেডিকশন

ভারত বনাম আয়ারল্যান্ডের (India vs Ireland) টি২০ ম্যাচ (T20 Match)। ২-০ ব্যবধানে সিরিজ জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) দল। লড়াই দিতে  মরিয়া  অ্যান্ড্রু বলবির্নির (Andrew Balbirnie) দল।

India vs Ireland match prediction who will win 2nd t20 match between Hardik Pandya and Andrew Balbirnie s team spb
Author
Kolkata, First Published Jun 27, 2022, 6:05 PM IST

লড়াইটা যে অসম তা আগে থেকেই জানা ছিল সকলের। ভারতীয় ক্রিকেট দলর দ্বিতীয় দলও  যে আয়ারল্যান্ডের থেকে অনেক বেশি শক্তিশালী তাও ছিল স্পষ্ট। আর বৃষ্টি বিঘ্নিত প্রথম টি২০ ম্য়াচে টিম ইন্ডিয়ার সহজ ৭ উইকেটে জয় আরও একবার প্রমাণ করল কতটা এগিয়ে তারা। বৃষ্টির কারণে প্রথম টি২০ ম্য়াচ খেলা হয় ১২ ওভারে। সেখানে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন এই সিরিজে ভারতের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া। প্রতিপক্ষ দলকে ১০৮ রানে আটকে রাখে ভারতীয় ক্রিকেট দল। রান তাড়া করতে নেমে ১৬ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌছে যায় টিম ইন্ডিয়া। অনবদ্য ব্যাটিং করেন দীপক হুডা, হার্দিক পান্ডিয়া, ইশান কিশানরা। এবার মঙ্গলবার দ্বিতীয় টি২০ ম্যাচে নামতে চলেছে মেন ইন ব্লুরা। নিজেদের আধিপত্য বজায় রেখে সিরিজ জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী টিম ইন্ডিয়া। ঘরের মাঠে শেষ ম্যাচে নিজেদের সর্বশক্তি দিয়ে লড়াই করতে প্রস্তুত আইরিশরা।

আত্মবিশ্বাসী টিম ইন্ডিয়া-
প্রথম ম্যাচে পর দ্বিতীয় ম্য়াচ জিতে সিরিজ ২-০ করার বিষয়ে এতশো শতাংশ আত্মবিশ্বাসী ভারতীয় ক্রিকেট দল। তবে ম্যাচটি কোনওভাবেই হাল্কা নিতে নারাজ এই সিরিজে ভারতীয় দলের কোচ ভিভিএস লক্ষ্মণ ও অধিনায়ক হার্দিক পান্ডিয়া। বেশ কয়েক জন প্লেয়ারকে দ্বিতীয় ম্যাচে সুযোগও দেওয়া হতে পারে। তাদের মধ্যে অন্যতম ব্য়াটসম্যান রাহুল ত্রিপাঠী ও মিডিয়া পেসার অর্শদীপ সিং অন্যতম। আইপিএলে দুজনেই ভালো পারফর্ম করেছিলেন। এছাড়া প্রথম ম্যাচে অভিষেক হলেও মাত্র ১ ওভার বল করেন উমরান মালিক। খরচ করেন ১৪ রান। তাকে আরও একবার সুযোগ দেওয়া হতে পারে। পাশাপাশি চোট সারিয়ে দলে কামব্যাক করলেও প্রথম ম্য়াচে খাতা খুলতে পারেননি  সূর্যকুমার যাদব। দ্বিতীয় ম্য়াচে তিনিও রানে ফিরতে মরিয়া। এছাড়া ভারতীয় দলের অন্যান্য ক্রিকেটাররাও আরও একবার নিজেদের সেরাটা দিতে প্রস্তুত। 

India vs Ireland match prediction who will win 2nd t20 match between Hardik Pandya and Andrew Balbirnie s team spb

লড়াই দিতে প্রস্তুত আয়ারল্যান্ড-
প্রথম ম্য়াচ বৃষ্টির কারণে আরও ছোট হয়ে ১২ ওভারে হওয়ায় অনেকেই মনে করেছিল কিছুটা হয়তো লড়াই দেবে অ্যান্ড্রু বলবির্নির দল। কিন্তু সেভাবে লড়াই দিতে পারেনে আয়ারল্যান্ড। অধিনায়কের পাশাপাশি ব্যর্থ হয়েছেন অভিজ্ঞ পল স্টার্লিং, গ্যারেথ ডিলানিরা। হ্যারি টেক্টর অর্ধশতরানের ইনিংস না খেললে আরও সমস্যায় পড়তে হত আইরিশ দের। প্রথম ম্য়াচ থেকে যতটা সম্ভব শিক্ষা নিয়ে দ্বিতীয় ম্য়াচে ঘুড়ে দাঁড়াতে মরিয়া আয়ারল্যান্ড।  নিজের ফর্ম ধরে রাখার বিষয়ে আত্মবিশ্বাসী হ্যারি টেক্টর। বল হাতে মার্ক আদায়ের, ক্রেইগ ইয়ংও ভালো পারফর্ম করেছে। শেষ ম্য়াচে নিজেদের সেরাটা উজার করে দিয়ে ভারতীয় দলকে লড়াইয়ের মুখে ফেলতে মরিয়া আয়ারল্যান্ড দল।

India vs Ireland match prediction who will win 2nd t20 match between Hardik Pandya and Andrew Balbirnie s team spb

ম্য়াচ প্রেডিকশন-
ব্যাটিং-বোলিং বিভাগের শক্তি থেকে ভারসাম্য সব দিকেই  আয়ারল্যান্ডের থেকে অনেকটা এগিয়ে ভারতীয় ক্রিকেট দল। তাই দ্বিতীয় টি২০ ম্য়াচেও অ্যান্ড্রু বলবির্নির আয়ারল্যান্ডের থেকে হার্দিক পান্ডিয়ার টিম ইন্ডিয়াকে অনেকটাই এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। ম্য়াচ ভারতই জিতবে বলে মন্তব্য তাদের। 

আরও পড়ুনঃনতুন বাড়ি কিনলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা, দেখে নিন কেমন হল বাড়ির অন্দরমহল

আরও পড়ুনঃতার হাতের ছোঁয়ায় বদলে যা রূপ, ভারতীয় ক্রিকেটারদের নিত্যনতুন হেয়ার কাটের কারিগর ইনি
 

Follow Us:
Download App:
  • android
  • ios