Asianet News BanglaAsianet News Bangla

IND VS SA TEST: সেঞ্চুরিয়নে বিরাটদের 'ভুরিভোজ', ভাইরাল ম্যেনু কার্ড

সেঞ্চুরিয়নে (Centurion) ভারত বনাম দক্ষিণ আফ্রিকার  (India vs South Africa) প্রথম টেস্ট। বৃষ্টির (Rain)জন্য শুরু করা গেল না দ্বিতীয় দিনের খেলা। দিনভার বৃষ্টি চলায় দ্বিতীয় খেলা পরিত্যক্ত (Called off )ঘোষণা করা হল। তবে নেট দুনিয়ায় ভাইরাল (Viral) বিরাটদের কাবারের মেন্যু।
 

India vs South Africa Test Indian team Delicious lunch menu at centurion goes viral spb
Author
Kolkata, First Published Dec 27, 2021, 10:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সেঞ্চুরিয়নে (Centurion) ভারত বনাম দক্ষিণ আফ্রিকার (India vs South Africa) প্রথম টেস্টের (First Test) দ্বিতীয় দিনের খেলায় গড়ায়নি একটি বলও।  দিনভর দফায় দফায় বৃষ্টির পর শেষমেশ দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়। দ্বিতীয় দিনের খেলা না হওয়ার হতাশা ছিল ঠিকই দুই দলের ক্রিকেটারদের মধ্যে, কবে তা খানিকটা হয়তো খানিকটা হয়তো সেই হতাশা কাটাল সেঞ্চুরিয়নের সুপার স্পোর্টপার্কের এলাহী খাওয়ারের আয়োজন।ভারতীয় দলের জন্য যে লাঞ্চের আয়োজন করা হয়েছিল তা এককথায় সত্যিই 'ভুরিভোজ'। বিরাট কোহলি (Virat Kohli)-কেএল রাহুলদের (KL Rahul) খাওয়ারের আইটেমের বোর্ডের ছবি ইকিমধ্যেই ভাইরাল (Viral) নেট দুনিয়ায়। যা দেখে নেটিজেনদের (Netizen) চোখ কপালে উঠেছে। জিভে জল এসেছে সেটা বলাও ভুল হবে না।

সোমবার মধ্যাহ্ন বিরতির (Luncch Break) সময় সম্প্রচারকারী চ্যানেলের ক্যামেরা হঠাৎই সেঞ্চুরিয়নের বোর্ডের দিকে ঘোড়াতেই টিম ইন্ডিয়ার (Team India) খাওয়ার মেন্যু সেখানে দেখা যায়। তাতে দেখায় যায় ভারতীয় দলের (Indian Team) জন্য় রয়েছে ব্রকোলি স্যুপ, চিকেন চেত্তিনাদ, হলুদ ডাল, ল্যাম্ব চপ, নিরামিষ কড়াই, পনীর টিক্কার মতো একাধিক সুস্বাদু খাওয়ার। ভারতীয় দলের সদস্যদের খাওয়ার খুব পছন্দ হয়েছে বলে জানা গিয়েছে। মেন্য়ুর ছবি রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় (Socail Media)। টুইটারে বন্যা বয়ে যায় এই ছবির। অনেকেই মজাদার কমেন্ট করেছে ছবিটিতে। খেলা না হলেও, বিরাটদের পেটপুজোটা জমিয়ে হয়েছে সেটা বলাই যায়।

 

 

প্রসঙ্গত, বক্সিং ডে টেস্টে টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। ওপেনিং করতে নেমে দুরন্ত শুরু করেন দুই ব্যাটসম্য়ান কেএল রাহুল ও (KL Rahul) মায়াঙ্ক আগরওয়াল (Mayanak Agarwal)। প্রথম উইকেটে শতরানের পার্টনারশিপও করেন তারা। অর্ধশতরান করেন মায়াঙ্ক আগরওয়াল। ব্যক্তিগত ৬০ রানে আউট হন মায়াঙ্ক। ব্য়াট হাতে  ব্যর্থ হন চেতেশ্বর পুজারা। শূন্য রান করে আউট হন তিনি। অপরদিকে নিজের ইনিংস চালিয়ে যান রাহুল। তাকে ৩৫ রান করে সঙ্গত দেন বিরাট কোহলি। বিরাট আউট হওয়ার পর রাহুলের সঙ্গে ইনিংস এগিয়ে নিয়ে যায় অজিঙ্কে রাহানে (Ajinkya Rahane)। নিজের অর্ধশকরান ও শতরানও পূরণ করেন কেএল রাহুল। প্রথম দিনের শেষে ভারতের স্কোর ছিল ২৭২ রানে ৩ উইকেট। ১২২ রানে অপরাজিত রয়েছেন কেএল রাহুল ও ৪০ রানে অপরাজিত রয়েছেন অজিঙ্কে রাহানে। 

Follow Us:
Download App:
  • android
  • ios