Asianet News BanglaAsianet News Bangla

ভারতীয় দলে করোনার থাবা, বুধবারই হবে ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি২০ ম্যাচ

ক্রুণাল পান্ডিয়া করোনা আক্রান্ত হওয়ার কারণে মঙ্গলবার বাতিল হয়ে যায় ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি২০ ম্যাচ। সিরিজের পরিবর্তীত সূচি ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড।
 

India vs Sri Lanka 2nd t20 match played on 28 july, Confirmes by BCCI spb
Author
Kolkata, First Published Jul 27, 2021, 11:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শ্রীলঙ্কা সফররত ভারতীয় দলের করোনা ভাইরাসের থাবা। কোভিড আক্রান্ত হয়েছেন দলের তারকা অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়া। যার ফলে মহ্গলবার বাতিল হয়ে গিয়েছে ভারত বনাম শ্রীলঙ্কার দ্বিতীয় টি২০ ম্যাচ। দলে করোনার থাবার খবর আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছিল ভারতীয় দলে। তড়িঘড়ি মঙ্গলবারের ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়। সিরিজের ভবিষ্যৎ কি তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছিল। অবশেষে জানা গেল ভারত-শ্রীলঙ্কার সিরিজের পরিবর্তিত সূচি।

India vs Sri Lanka 2nd t20 match played on 28 july, Confirmes by BCCI spb

সব আশঙ্কা দূর করে বিসিসিআইয়ের তরফে জানানো হয় বুধবার ও বৃহস্পতিবার বৃহস্পতিবার পরপর ২ দিন দুটি ম্য়াচ খেলবে ভারতীয় ক্রিকেট দল। সোশ্যাল মিডিয়ায় ভারতীয় ক্রিকেট দলের তরফে জানানো হয়,'২৭ জুলাই ভারত বনাম শ্রীলঙ্কা টি ২০ ম্যাচ হওয়ার কথা থাকলেও তা স্থগিত করে দেওয়া হয়। বুধবার সেই ম্যাচ খেলা হবে।' একইসঙ্গে ২৯ তারিখ সূচি অনুযায়ী যেই ম্য়াচ হওার কথা ছিল তাও নির্দিষ্ট দিনেই আয়োজিত হবে। ফলে পুরো সিরিজ যে খেলা হবে তা বিসিসিআইয়ে তরফ থেকে পরিষ্কার করা হয়েছে।

 

 

প্রসঙ্গত, মঙ্গলবার ক্রুণাল পান্ডিয়ার কোভিড রিপোর্ট পজেটিভ আসে। তারপরই ভারত ও শ্রীলঙ্কা দুই দলকেই নিভৃতবাসে পাঠানো হয়। সকলেরই ফের করোনা পরীক্ষা করানো হবে। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে,'ক্রুণালের সঙ্গে আট জন এসেছেন বলে জানা গিয়েছে। তাঁদেরকেও নিভৃতবাসে পাঠানো হয়েছে। তবে দলের প্রত্যেকের আরটি-পিসিআর পরীক্ষা করা হবে।' ফলে সংক্রমণ যদি না ছড়িয়ে থাকে তাহলে সিরিজ নিয়ে কোনও সমস্যায় নেই।

Follow Us:
Download App:
  • android
  • ios