প্রাক্তন ভারতীয় পেসার শোয়েব আখতারের সাথে ভারতের সম্পর্ক আবার উঠে এল আলোয়। এর আগে অবসরের পর শোয়েব আখতার ভারতে ধারাভাষ্যকার হিসাবে কাজ করে গিয়েছেন। তিনি জানিয়েছেন দেশ হিসাবে ভারত অত্যন্ত চমৎকার। ভারতীয়রা সবসময় তাকে স্বাগত জানিয়েছেন এবং বেশিরভাগ ভারতীয় পাকিস্তানের সাথে সুসম্পর্ক বজায় রাখতে উৎসাহী বলেও দাবি করেছেন তিনি। 

ভারত একটি অসাধারণ জায়গা এবং ভারতীয়রা মানুষ হিসাবে খুব চমৎকার বলেছেন তিনি। তার নিজের কোনওদিন মনে হয়নি যে পাকিস্তানের সঙ্গে কোনওদিন তারা বিরোধ করতে আগ্রহী। কিন্তু যখনই তিনি ভারতীয় টিভি দেখেন তখন মনে হয় যে কোনও মুহূর্তে ভারত পাকিস্তানের যুদ্ধ শুরু হতে পারে। তিনি সারা ভারত ঘুরে বেড়িয়েছেন এবং দেশটিকে খুব কাছ থেকে দেখেছেন বলে দাবি করেছেন। তার দৌলতে তিনি দাবি করেছেন ভারত পাকিস্তানের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছে। একটি চ্যাট শো তে তিনি জানিয়েছেন এই সমস্ত কথা। 

আইপিএল এবং করোনা ভাইরাস নিয়েও মুখ খুলেছেন তিনি। করোনা ভাইরাসের প্রভাবে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেছে আইপিএল। শেষপর্যন্ত আইপিএল হবে কিনা তা নিয়েও সন্দেহ দেখা দিয়েছে। যদি আইপিএল বন্ধ হয়ে যায় তবে ভারতের বিশাল ক্ষতি হবে বলেও মনে করছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। এর আগেও বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রভাব নিয়ে মুখ খুলেছেন তিনি।