করোনা ভাইরাস ও তার জেরে লকডাউনের কারণে সেই মার্চ মাস থেকে বন্ধ ক্রিকেট সহ অন্যান্য খেলা। এই লম্বা সময়টা পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। একইসঙ্গে সোশ্যাল মিডিয়াতেও সকল ক্রিকেটারদের সক্রিয়তা আগের থেকে অনেক গুন বেড়ে গিয়েছে। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কও তার ব্যতিক্রম নয়। গোটা লকডাউন পর্বে স্ত্রী অনুষ্কা শর্মার শর্মার সঙ্গে কাটানো একাধিক মুহূর্ত শেয়ার করেছেন বিরাট। বিরুষ্কার সেই সকল ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক,অর্থাভাবে আজ রাস্তার ধারে বসে পাথর ভাঙছেন

এবার ট্যুইটারে নিজের একলা একটি ছবি শেয়ার করলেন ভারত অধিনায়ক। সেই ছবিতে দেখা যাচ্ছে গাছেপ মগডালে উঠে বসে আছেন বিরাট কোহলি। গাছে চড়তে যে সিদ্ধ হস্তক বিরাট তা তার শারিরীক ভাষাতেই স্পষ্ট। খুব একটা কষ্টও করতে হয়ে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট ম্যানকে। নিজের গাছে ওঠার ছবিতে একটি ক্যাপশনও দেন বিরাট কোহলি। ক্যাপশনে বিরাট লেখেন,'গাছের ডালে উঠে আনন্দ করার মুহূর্ত'। বিরাটের ক্যাপশন থেকেই স্পষ্ট যে গাছের ডালে উঠে কতটা আনন্দ পেয়েছেন তিনি। ছেলেবেলার স্মৃতি মনে পড়ে যাওয়ার জন্যই হয়তো এধরনের ক্যাপশন দিয়েছেন ভারত অধিনায়ক।

 

 

আরও পড়ুনঃখেলা নয় সংগ্রাম,ফিরে দেখা ১৯১১-র মোহনবাগানের সেই ঐতিহাসিক ম্যাচ

আরও পড়ুনঃঐতিহ্যের সবুজ-মেরুন মিলে গেল ইতিহাসের টাইমস স্কোয়ারে

বিরাটের গাছে উঠে দাঁড়িয়ে থাকাই এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। ট্যুইটারের পাশাপাশি ইনস্টাগ্রামেও ছবিটি  শেয়ার করেন বিরাট কোগলি। সেখানে অসংখ্য বিরাট অনুগামী ও ভক্তরা ছবিটিতে লাইক, কমেন্ট করেন। লকডাউনে বিরাটের কীর্তি বেশ মনে ধরে নেটাগরিকদের। অনেক মজার ছলে বিরাট লেখেন, করোনা ভাইরাস থেকে বাঁচতেই গাছে উঠেছেন কোহলি। তবে এই ছবি আগের বলেও জানিয়েছেন বিরাট কোহলি। কিন্তু বিরাটের মগডালে ওঠা ছবি সোশ্যাল মিডিয়ার মন জয় করে নিয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Throwback to when you could just climb up a tree and chill 🤙😃

A post shared by Virat Kohli (@virat.kohli) on Jul 28, 2020 at 4:28am PDT