Asianet News BanglaAsianet News Bangla

সুখবর দিলেন অজিঙ্কে রাহানে, দ্বিতীয়বারের জন্য বাবা হতে চলেছেন তিনি

ফের বাবা হতে চলেছেন অজিঙ্কে রাহানে ( Ajinkya Rahane)। সোশ্যাল মিডিয়ায় (Social Media)সুখবর দিলেন ভারতীয় তারকা ক্রিকেটার (Indian Cricketer)। 
 

Indian Cricketer Ajinkya Rahane is going to be father for 2nd time next October spb
Author
Kolkata, First Published Jul 23, 2022, 11:40 PM IST

২২ গজে সময়টা খুব একটা ভালো না গেলেও ভক্তদের সুখবর দিলেন ভারতীয় টেস্ট দলের প্রাক্তন সহ অধিনায়ক অজিঙ্কে রাহানে। জানালেন দ্বিতীয়বারের জন্য বাবা হতে চলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই খবর দেন অজিঙ্কে রাহানে। প্রথম একটি কন্যা সন্তান রয়েছে রাহানে ও রাধিকার। পরিবারে নতুন সদস্য আসার খবরে খুশি  ছোট্ট আর্যাও। সোশ্যাল মিডিয়ায় যে পোস্ট করেছেন রাহানে ও তার স্ত্রী ইনস্টাগ্রাম পোস্টেই বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন। লিখেছেন 'অক্টোবর', একটি লাভ ইমোজিও পোস্ট করেছেন। পোস্টটি মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ঝড় তুলেছে। এই খবর সামনে আসার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ভারতীয় তারকা ক্রিকেটার অজিঙ্কে রাহানে ও তার পরিবার। 

যে ছবিটি শেয়ার করেছেন রাহানে সেখানে দেখা গিয়েছে সোফার পেছনে দাঁড়িয়ে রয়েছেন অজিঙ্কে রাহানে। বেশ খোশ মেজাজে দেখা যায় তারকা ক্রিকেটারকে। সামনে সোফায় বসে রয়েছেন রাহানের স্ত্রী রাধিকা। সেখানে স্পষ্ট বোঝা যাচ্ছে বেবি বাম্প। তাকে কালো রঙের পোষাকে বেশ আনন্দে দেখা যাচ্ছে । পাশেই বসে রয়েছেন তাদের ছোট্ট মেয়ে আর্যা। আনন্দে উৎফুল্ল রয়েছেন আর্যাও। পুরো  পরিবার যে বেশ আনন্দে রয়েছে এই ছবি থেকেই প্রমাণিত। রাহানে ভক্তরাও প্রিয় তারকার পরিবারে নতুন সদস্য আসার খবরে খুশি। 

 

 

প্রসঙ্গত, রাধিকা ও রাহানে প্রতিবেশী হওয়ার কারণে ছোট বেলা থেকেই খুব ভালো বন্ধু ছিলেন।  স্কুলের পর দুজন একই কলেজে ভর্তি হয়েছিলেন। রোজ একসঙ্গে কলেজে যাতায়াত করতেন রাহানে ও রাধিকা। পরে তাদের মধ্যে প্রেম হয়। দুই পরিবারের তরফে তাদের প্রেমের কতা জানাজানি হওয়ার ২০১৪ সালের ২৬ সেপ্টেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ভারতীয় ক্রিকেট তারকা। ২০১৯ সালে রাহানে ও রাধিকার পরিবারের আসে একটি ফুটফুটে  কন্যা সন্তান। তার ৩ বছর পার দ্বিতীয়বারের জন্য মা-বাবা হতে চলেছেন রাহানে ও রাধিকা।

ক্রিকেট মাঠে নিজের সেরা ফর্মে নেই অজিঙ্কে রাহানে। লাগাতার অফ ফর্মের কারণে ভারতীয় দলে খোয়াতে নিজের জায়গাও। রঞ্জি ট্রফি ও আইপিএলেও ধারাবাহিকভাবে পারফর্ম করতে পারেননি। এবার আইপিএলে কেকেআর যোগ দিয়েছিলেন তিনি। সেখানেও ব্যাটে রানের খরার কারণে নিয়মিত জায়গা পাননি। পরিবারের নতুন অতিথি আসার খুশি তো রয়েইছে, ভারতীয় দলে নিজের জায়গা পুনরায়  পাকা করারর লক্ষ্যেও পরিশ্রম চালিয়ে যাচ্ছেন ডান হাতি মিডল অর্ডার ব্যাটসম্যান। 

Follow Us:
Download App:
  • android
  • ios