ভারতীয় ক্রিকেটে সুখবর। পুত্র সন্তানের বাবা হলেন ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় মে মাসের শেষে নতাশা স্তানকোভিচের সন্তানসম্ভাবা হওয়ার খবর নিজেই দিয়েছিলেন হার্দিক। এরপর একাধিকবার সোশ্যাল মিডিয়ায় নতাসা ও বেবি বাম্পের সঙ্গে মিষ্টি ছবি শেয়ার করেছিলেন ভারতীয় অলরাউন্ডার। অবশেষে বৃহস্পতিবার হার্দিকের পরিবারে এল নতুন অতিথি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সেই খবর সকলকে জনালেন হার্দিক পান্ডিয়া। নতুন অতিথির ছোট্ট হাতের ছবি শেয়ার করে হার্দিক জানান তাদের পুত্র সন্তান হওয়ার কথা।

আরও পড়ুনঃফের আইপিএলের সূচি পরিবর্তনের সম্ভাবনা, বদল হতে পারে ফাইনালের দিন

বছরের শুরুতেই প্রেমিকা  সার্বিয়ান অভিনেত্রী ও মডেল  নতাশা স্তানকোভিচের  আলাপ করিয়ে দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।  প্রেমিকাকে প্রকাশ্যে আনার কিছুক্ষণের মধ্যেই দুবাইয়ের মাঝ সমুদ্রে ফ্লোটিং বোটে নাতাসা স্তানকোভিচের আংটি পরিয়ে সেরেছিলেন বাগাদান। তারপর তাদের চুম্বনের দৃশ্য দেখে চমকে গিয়েছিলেন সকলেই। তাদের বিয়ের খবর খুব একটা প্রকাশ্যে আসেনি। লকডাউনের মধ্যেই ঘরোয়াভাবেই তারা বিয়ে সেরেছিলেন। তার মাস ছয়েক যেতে না যেতেই সকলকে ফের দ্বিতীয় চমক ও সুখবরটা দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। জানিয়েছিলেন বাবা হতে চলেছে তিনি। তারপর থেকেই সন্তানসম্ভবা নাতাসা সঙ্গে একাধিক মিষ্টি মুহূর্ত শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেট তারকা। যা মনে ধরেছে সকলেরই।

 

 

আরও পড়ুনঃনো বলের ক্ষেত্রে সম্পূর্ণ নতুন নিয়ম আইসিসির, শুরু আজ থেকে

আরও পড়ুনঃ২৪টি গোল্ড মেডেল জয়ী প্লেয়ার বর্তমানে দিনমজুর,সাহায্যের হাত বাড়ালেন ক্রীড়ামন্ত্রী

খুব শীঘ্রই বাবা হতে চলেছেন সেই কথা ঘনিষ্ঠ মহলে বলেছিলেন হার্দিক। বৃহস্পতিবার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন নতাসা স্তানোকোভিচ। সন্তান ও মা দুজনেই সুস্থ রয়েছেন। পুত্র সন্তানের ছোট্ট হাতের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন হার্দিক। শেয়ার করার সঙ্গে সঙ্গেই শুভেচ্ছার জোয়ারে বাসেন হারিদক। শুভেচ্ছা জানান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি, আইপিএলে হার্দিকের দল মুম্বাই ইন্ডিয়ান্স, ভাই ক্রুণাল পান্ডিয়া, কে এল রাহুল সহ অন্যান্যরা।