Asianet News BanglaAsianet News Bangla

Hardik accused of rape- আন্ডারওয়ার্ল্ড ডনের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, তালিকায় হার্দিক পান্ডিয়া সহ ৪ জন

ভারতীয় ক্রিকেটে (Indian Cricket) চাঞ্চল্যকর অভিযোগ। ধরষণের অভিযোহ উঠল দুই  ভারতীয় ক্রিকেটার (Indian  Cricketer) ও ২ বোর্ড কর্তাদর বিরুদ্ধে। তালিকায় হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), মুনাফ প্যাটেল (Munaf Patel),রাজবী শুক্লা (Rajeev Shukla) সহ ১। 
 

Indian Cricketer Hardik Pandya and Munaf Patel  was accused of rape and molestation case spb
Author
Kolkata, First Published Nov 13, 2021, 4:49 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টি২০ বিশ্বকাপের (T20 World Cup)প্রথম রাউন্ড থেকেই বিদায়, তার 'পোস্টমর্টেম', বিরাট কোহলির (Virat Kohli) অধিনায়কত্ব ছাড়া, রোহিত শর্মার (Rohit Sharma)নেতৃত্বে নতুন টিম ইন্ডিয়া (টিম ইন্ডিয়া), এই সকল বিষয় বিহত কয়েক দিনের আলোচ্য বিষয় ছিল ভারতীয় ক্রিকেটে (Indian Cricket)। এরইমধ্যে একটি খবর চাঞ্চল্য সৃষ্টি করেছে ভারতীয় তথা বিশ্ব ক্রিকেটে। ধর্ষণের অভিযোগ উঠল  তারকা ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), প্রাক্তন ক্রিকেটার মুনাফ প্যাটেলের (Munaf Patel) বিরুদ্ধে। শুধু ক্রিকেটার নয়, ধর্ষণের অভিযোগের  তালিকায় রয়েছে বিসিসিআই (BCCI)কর্তাদের নামও।  প্রাক্তন বিসিসিআই চেয়ারম্যান রাজীব শুক্লা (Rajeev Shukla) এবং পৃথ্বীরাজ কোঠারির বিরুদ্ধেও উঠেছে ধর্ষণের অভিযোগ। 

শুধু ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ যাদের বিরুদ্ধে উঠেছে তারাই উল্লেখযোগ্য নয়, অভিযোগকারীর পরিচয়ও যথেষ্ট  গুরুত্বপূর্ণ। আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম (Dawood Ibrahim) ঘনিষ্ঠ রিয়াজ ভাটির স্ত্রী রেহনুমা ভাটি (Rehnuma Bhati)  হার্দিক, মুনাফ, রাজীব শুক্লা, পৃথ্বীরাজ কোঠারি বিরুদ্ধে এইঅভিোগ এনেছেন। সংবাদ সংস্থা এএনআইয়ের তরফ থেকে জানানো হয় এই ঘটনা। শুধু সংবাদ সংস্থার করা  ট্যুইট নয়, ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে রেহনুমা ভাটির অভিযোগ পত্র। অভিযোগকারীর কথায়,'আমি এফআইআর দায়ের করতে চাইলেও তা নেওয়া হয়নি। গত সেপ্টেম্বরেই এ নিয়ে একটা আবেদনপত্র জমা দিয়েছিলাম। নভেম্বর হয়ে গেল, কিন্তু কোনও পদক্ষেপ করা হয়নি। উলটে তদন্তের জন্য আমার থেকে টাকা চাওয়া হয়েছে। যাতে আমি রাজি হয়নি। আমি তো কোনও দোষ করিনি, ওরা করেছে।'

 

 

 

 

রেহনুমা ভাটি বিস্ফোরক দাবি শোরগোল ফেলে দিয়েছে ক্রিকেট জগতে। ক্রিকেটার ও ক্রিকেট কর্তার পাশাপাশি নিজের স্বামীর বিরুদ্ধও গুরুতর অভিযোগ এনেছেন  রেহনুমা। তিনি জানিয়েছেন, তার স্বামী রিয়াজ ভাটি দীর্ঘ দিন ধরে  অন্ধকার জগতের সঙ্গে যুক্ত। আর তিনিই নাকি জোর করে নিজের স্ত্রীকে দেহ  ব্যববসার কাজে ব্বহার করতেন। জোর করে হাই-প্রোফাইল ব্যক্তিত্বদের সঙ্গে যৌন মিলন করাতেন।  অভিযুক্তদের উপযুক্ত শাস্তির আরজি জানিয়েছেন রেহনুমা। তাঁর আবেদনপত্রটি জমা পড়ার কথা পুলিশের তরফে নিশ্চিতও করা হয়েছে। তবে কবে, কখন, কোথায়  কীভাবে এঁদের হাতে নির্যাতিতা হয়েছিলেন তিনি, পুলিশকে সেসব বিস্তারিত কোনও তথ্য এখনও দিতে পারেননি রেহনুমা। পুলিশ জানিয়েছে, এই অভিযোগের পক্ষে এখনও কোনও শক্তপোক্ত প্রমাণ মেলেনি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি তারকা ব্যক্তিত্বদের।

Follow Us:
Download App:
  • android
  • ios