ক্রিকেট থেকে ব্যক্তিগত জীবন চমক দিতে বরাবরই ভালবাসেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। চলতি বছরে চোটের কারমে ভারতীয় দলের বাইরে থাকলেও একের পর এক চমক কিন্তু বজায় রেখেছেন হার্দিক। বছরের শুরুতেই প্রেমিকা  সার্বিয়ান অভিনেত্রী ও মডেল  নতাশা স্তানকোভিচের  আলাপ করিয়ে দিয়েছিলেন সকলের। প্রেমিকাকে প্রকাশ্যে আনার কিছুক্ষণের মধ্যেই দুবাইয়ের মাঝ সমুদ্রে ফ্লোটিং বোটে নাতাসা স্তানকোভিচের আংটি পরিয়ে সেরেছিলেন বাগাদান। তারপর তাদের চুম্বনের দৃশ্য দেখে চমকে গিয়েছিলেন সকলেই। বাগাদনা হলেও, এখনও বিয়েটা সারেননি হার্দিক। কিন্তু বিয়ের আগেই সকলকে আরও একবার চমকে দিলেন হার্দিক ও তার প্রেমিকা। বাগদানের মাস ছয়েকের মধ্যেই হার্দিক সকলকে জানালেন, বাবা হতে চলেছেন তিনি।

আরও পড়ুনঃশামির সঙ্গে টপলেস অবস্থায় হাসিন জাহান,হঠাৎ কেনও এই ছবি শেয়ার

রবিবার নাতাশার সঙ্গে একটি ছবি শেয়ার করেন হার্দিক। ছবিতে নাতাশার বেবি বাম্পে হাত দিয়ে রয়েছেন হার্দিক। ছবির ক্যাপশনে হার্দিক লিখেছেন, ‘এখনও অবধি নাতাসা এবং আমার জার্নিটা দারুণ। এবার সেটা আরও দারুণ হতে চলেছে। খুব শীঘ্রই আমরা দু’জনে একটা নতুন জীবনকে আমাদের মধ্যে স্বাগত জানাতে চলেছি। আমরা জীবনের এই নয়া অধ্যায়ের জন্য ভীষণ রোমাঞ্চ অনুভব করছি একইসঙ্গে তোমাদের ভালোবাসা ও আশীর্বাদ চাইছি।’ এছাড়াও সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন হার্দিক পাণ্ডিয়া। যেখানে নাতাশার একাধিক সুন্দর মুহূর্তের ছবি তুলে ধরেন হার্দিক।

 

 

আরও পড়ুনঃটিকটক করার জন্য পিছনে পড়ে রয়েছে ওয়ার্নার,মজার ছলে জানালেন কোহলি

আরও পড়ুনঃসৌরভ আউট হলে নিজেক ঘরবন্দি করে কাঁদতেন,জানালেন নীতিশ রানা

বর্তমানে করোনা ভাইরাসের জেরে দেশ জুড়ে চলছে চতুর্থ দফার লকডাউন। গোটা লকডাউন পর্ব একসঙ্গে ছিলেন হার্দিক ও নাতাশা। কিন্তু চতুর্থ দফার লকডাউনের শেষ দিনে এমন একটি খবর সকলকেই অবাক করেছে। খবর প্রকাশ্যে আসার পর থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছেন হার্দিক ও তার প্রেমিকা। প্রসঙ্গত হার্দিক পাণ্ডিয়ার এই সুখবরে ক্রীড়মহলেও বেশ শোরগোল পড়ে গিয়েছে। অবাক হয়েছে ভারতীয় ক্রিকেটাররাও।