করোনা মোকাবিলায় দেশ জুড়ে ২১ দিনের লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গৃহবন্দি অবস্থায় সামাজিক সচেতনতা বৃদ্ধিতে এগিয়ে আসছেন সমাজের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিত্বরা। পিছিয়ে নেই ক্রিকেটাররাও। দেশবাসীকে সতর্ক ও সচেতন থাকার বার্তা দেওয়ার পাশাপাশি সরকারের ত্রাণ তহবিলেও অনুদান দিচ্ছেন ক্রীড়াব্যক্তিত্বরা। তাছাড়া গৃহবন্দি অবস্থায় নানাভাবে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ভারতীয় দলের ক্রক্রিকেটাররা। এবার পাক্কা শেফের ভূমিকায় ধরা দিলেন ভারতীয় টেস্ট দলের ওপেনার মায়াঙ্ক আগরআগরওয়াল।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় দেশবাসীর উদ্দ্যেশ্যে ভিডিও বার্তা দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

আরও পড়ুনঃভাইরাল 'চা-কাকুর' পাশে দাঁড়ালেন বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়

মায়াঙ্কের ব্যাটিং স্কিল আমরা দেখেছি। এবার দেখতে পাওয়া গেল তাঁর রান্নার স্কিল। মায়াঙ্কের রান্নাঘরে তৈরি হচ্ছে হরেক রকম পদ। শেফ রূপী মায়াঙ্ককেই সকলের সামনে তুলে ধরল বিসিসিআই টিভি। খেলার বাইরে রান্না করা মায়াঙ্কের বরাবরই শখ। তাই করোনার জেরে ঘরবন্দি অবস্থায় নিজের শখেই মনোনিবেশ করেছেন বারতীয় ওপেনার। ভিডিওটিতে দেখা যাচ্ছে নিজের রান্না ঘরে  বাটার গার্লিক মাশরুম তৈরি করছেন মায়াঙ্ক আগরওয়াল। পাক্কা শেফের মত রান্না করছেন তিনি। শুধু রান্না করাই নয়, বাটার গার্লিক মাশরুমের রেসিপিও সকলের সঙ্গে শেয়ার করেছেন মায়াঙ্ক। 

 

 

ভারতীয় দলের অন্যান্য ক্রিকেটারও তাদের ঘরবন্দি জীবনের ছবি একাধিকবার সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন। স্ত্রী অনুষ্কার সঙ্গে খুনশুটি শেয়ার করেছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। বাড়িতে গার্ডেনিংয়ের কাজে ব্যস্ত জশপ্রীচ বুমরাহ। একাধিক মজার ভিডিও শেয়ার করেছেন শিখর ধাওয়ান। কখনও তিনি বউয়ের অত্যাচারের শিকার, কখনও আবার ছেলের সঙ্গে ব্যস্ত বক্সিংয়ে। পরিবারের সঙ্গে কাটানো একাধিক মজার মুহূর্ত শেয়ার করেছেন লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল। তবে মায়াঙ্কের রান্নার গুন একেবারেই অজানা ছিল সকলের। যা মনে ধরেছে ক্রিকেট প্রেমীদের।

আরও পড়ুনঃনিজেদর ঘরোয়া মুহূর্তের ছবি শেয়ার করে ফের সামাজিক সচেতনাতার বার্তা বিরুষ্কার