করোনা ভাইরাস মোকাবিলায় ৩ মে পর্যন্ত দেশ জুড়ে লকডাউনের মেয়াদ বৃদ্ধির করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। খেলার দুনিয়াতেও পড়েছে তালা। এই পরিস্থিতিতে সমস্ত ক্রীড়াবিদই সময় কাটাচ্ছেন ঘরে। গৃহবন্দি অবস্থায় সামাজিক সচেতনতার বার্তা দিচ্ছেন ক্রীড়াবিদরা। একইসঙ্গে যথাসাধ্য সাহায্য করছেন প্রধানমন্ত্রী ও রাজ্যসরকারের নির্মীত তহবিলগুলিতে। লকডাউনের পরিস্থিতিতে পরিবারের সঙ্গে সময় কাটানোর ভিডিও পোস্ট করছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। তেমনই দুটি মজার ও মিষ্টি ভিডিও শেয়ার করলেন ভারতীয় একদিনের দলের সহ অধিনায়ক রোহিত শর্মা ও ওপেনার শিশিখর ধওয়ান। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুনঃকরোনা যুদ্ধে জয়ী হলেন দুই জুভেন্তাস তারকা ড্যানিয়েল রুগানি ও ব্লেইজ মাতুইদি

আরও পড়ুনঃফের করোনার থাবা ফুটবল বিশ্বে,মৃত্যু হল বিশ্বকাপ জয়ী প্রাক্তন ব্রিটিশ ফুটবালর নর্ম্যান হান্টারের

পরিবারের সঙ্গে সময় কাটানোর রোহিত শর্মার একটি ভিডিও শেয়ার করেছে আইপিএলে তার ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স। ভিডিওটিতে বাড়িতে নিজের শরীর চর্চার পাশাপাশি  জুস বানানো, কাঁপড় কাঁচা ও স্ত্রীকে রান্নার কাজেও সাহায্য করতেও দেখা যাচ্ছে রোহিত শর্মাকে। এছাড়াও সময় দিচ্ছেন নিজের ছোট্ট এক বছরের মেয়েকেও। মিষ্টি ,সেই ভিডিওয় ছোট্ট সামাইরাকেও দেখা গিয়েছে ঘরের কাজে সাহায্য করতে। কাজ শেষে স্বপরিবারে সিনেমাও দেখছেন শর্মা পরিবার। রোহিত শর্মা ও তার পরিবারের এই মিষ্টি ভিডিও তিমধ্যেই ভাইরাস হয়েছে সোশ্যাাল মিডিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

😉

A post shared by Rohit Sharma (@rohitsharma45) on Apr 16, 2020 at 4:20am PDT

 

অপর ভিডিওটিতে নিজের চেনা ভঙ্গিতেই পাওয়া গেল শিখর ধওয়ান ও তার ছেলে জোরাবারকে। ইনস্টাগ্রামে এক ভিডিয়ো পোস্ট করেছেন ধওয়ন। যাতে দেখা গিয়েছে ছেলে জোরাবরের সঙ্গে বলিউডের জনপ্রিয় গান ‘ড্যাডি কুল’-এর সঙ্গে তিনি নাচছেন। শুধু নাাচ বললে ভুল হবে,ভিডিওটিতে ছেলের সঙ্গ্ উদ্দাম নৃত্য করতে দেখা গিয়েছে বাবা-ছেলেক। সেই ভিডিয়োর সঙ্গে ধওয়ন লিখেছেন, “জীবনে কত মজা। সত্যি বলতে বাবা আর ছেলে, দু’জনেই কুল!” সোশ্যাল মিডিয়ায় ধওয়নের এই ভিডিয়ো রীতিমতো সাড়া ফেলেছে। 

 

আরও পড়ুনঃমিস করছেন আইপিএল, কিং কোহলির কাছে আবদার অনুষ্কার