সোমবার থেকে দেশে লাগু হয়েছে তৃতীয় দফার লকডাউন। চলবে আগামী ১৭ মে পর্যন্ত। তবে এই দফায় কিছু ক্ষেত্রে বিধি শিথিল করেছে স্বরাষ্ট্র মন্ত্রক। রেড, অরেঞ্জ আর গ্রিন, এই ৩টি জোনে ভাগ করে চলছে লকডাউন। তবে একইহাল রয়েছে ক্রীড়া জগতের। কবে থেকে ফের খেলা শুরু হবে জানেনা কেউই। তারউপর কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী কিরেন রিজিজু জানিয়ে দিয়েছেন সেপ্টেম্বরের আগে কোনও খেলাই শুরু করা সম্ভব নয়। সেপ্টেম্বরে শুরু হবে কিনা তাও ঠিক হবে পরিস্থিতি বিচার করে। এই অবস্থায় পরিবারের সঙ্গে সময় কাটানো ছাড়া কোনও উপায় নেই ক্রীড়া ব্যক্তিত্বদের কাছে। এই লকডাউনের আবহতেও নিজের নতুন লুক প্রকাশ্যে আনলেন ভারতীয় দলের 'গব্বর' শিখর ধওয়ান। 

আরও পড়ুনঃসেপ্টেম্বরের আগে কোনও খেলাই শুরু করা সম্ভব নয়,জানিয়ে দিলেন কিরেন রিজিজু

আরও পড়ুনঃ'রোহিত শর্মাকে বল করতে চাইব না আমিও',বললেন অজি স্পিড স্টার ব্রেট লি

স্পেশাল কোয়ারান্টাইন লুক প্রকাশ্যে এনে অনুরাগীদের চমকে দিলেন ধওয়ান। এমনিতেই গোঁফের কারণে শিখরকে সতীর্থরা গব্বর ডাকেন। এবার সেই লুককেই আরও একটু গ্রাম্য ভাব দিলেন ধাওয়ান। সোশ্যাল মিডিয়ায় তার নয়া লুক শেয়ারও করেছেন ভারতীয় ওপেনার। তার পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, মাফলারকে পাগড়ির মতো বেঁধে গোঁফ পাকাচ্ছেন ধওয়ান। খানিকটা সর্দারের ঢংয়ে বসে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের এই বাঁ-হাতি ওপেনার। সেই ছবিতে ধাওয়ানের অনুরাগীরা ছাড়াও কমেন্ট করেছেন তাঁর একদা সতীর্থ হরভজন সিং। শিখর ধাওয়ানকে বাব্বু বলে সম্বোধন করেছেন ভারতীয় ক্রিকেটের টার্বুনেটর।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Quarantine look 😎

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on May 3, 2020 at 6:35am PDT

 

শুধু নতুন লুক প্রকাশ্যে আনাই নয়, পরিবারের সঙ্গেও খোশ মেজাজে লকডাউন কাটাচ্ছে শিখর ধওয়ান। প্রথম থেকেই লকডাউনে পরিবারের সঙ্গে কাটানো একাধিক ভিডিও শেয়ার করেছিলেন গব্বর। এবার ছেলে জোরাবরের সঙ্গে কুস্তি করার ছবি শেয়ার করেছেন শিখর।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Re lath gaad doon, re jaada paad doon 💪🏼👊🏼 #kushti

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on May 1, 2020 at 9:04am PDT

 

আরও পড়ুনঃ'ডিআরএস থাকলে টেস্টে কুম্বলে পেত ৯০০ উইকেট, হরভজন পেত ৭০০ উইকেট'

ছেলের সঙ্গে কুস্তি করা ছাড়াও আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে ঘরে ঝাড়ু দিচ্ছেন শিখর ধওয়ান।আর জোরাবর একটি রোবট গাড়ির মাধ্যে ঘর ঝাড় দেওয়ার পর ময়লা সংগ্রহ করছেন। এর আগেও ঘরের কাপড়া কাঁচা থেকে শুরু বাথরুম পরিষ্কার করার ভিডিও শেয়ার করেছিলেন শিখর ধওয়ান। গব্বরের একের ল পর এক ভিডিও  ভালই মনে ধরেছে নেটিজেনদের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Zoraver ne dikha diya ki boss kaun hai 😈 What an idea sirjee 🤣🙏 #ZoraversIdea

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on May 4, 2020 at 6:19am PDT