Asianet News BanglaAsianet News Bangla

বিচ্ছেদের গুজব অতীত, চরমে চাহল-ধনশ্রীর রোম্যান্স, দেখুন ভাইরাল ভিডিও

এশিয়া কাপ (Asia Cup) শেষে পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন ভারতীয় দলের (Team India) তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal)। স্ত্রী ধনশ্রী ভার্মার (Dhanashree verma) সঙ্গে শেয়ার করলেন একটি রোমান্টিক ভিডিও। যা ঝড় তুলল নেট দুনিয়ায়।

Indian cricketer Yuzvendra Chahal share a romantic video with his wife Dhanashree verma spb
Author
First Published Sep 16, 2022, 8:28 PM IST

সম্প্রতি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল ভারতীয় দলের তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল ও তার স্ত্রী ধনশ্রী ভার্মার  ডিভোর্সের জল্পনা। আদালতে মামলা দায়ের হয়ে গিয়েছে বলেও রটে যায় খবর। এই সবকিছুর পুরোটাই যে গুজব, রটনা তা বোঝাতে আসরে নামতে হয়  তারকা দম্পত্তিকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান তাদের মধ্যে কোনও সমস্যা নেই। তার একসাথেই আছেন। এর আগে এক মজাদার ভিডিও শেয়ার করে চাহল ও ধনশ্রী বুঝিয়ে দিয়েছিলেন তারা আগের মতই বিন্দাস রয়েছেন।  তাদের সম্পর্কে কোনও ফাটল ধরেনি। এবার এশিয়া কাপ শেষে  ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ সিরিজ খেলতে নামার আগে পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন যুজবেন্দ্র চাহল। আরও একটি ভিডিও শেয়ার করেছেন চাহল-ধনশ্রী। যেই ভিডিও ইতিমধ্যেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে। চাহল-ধনশ্রী প্রেমে মজেছে নেট দুনিয়া।

সোশ্য়াল মিডিয়ায় যুজবেন্দ্র চাহল এবার যে ভিডিওটি শেয়ার করেছেন তা এককথায় রোমান্টিকতা ও দুষ্টু-মিষ্টি প্রেমের চরম উদাহরণ। কোথায় দেখা গিয়েছে একাকি সাগরের ধারে চাঁদের আলোকে সাক্ষী রেখে ডিনার করছেন তারা, কখনও আবার দেখা গিয়েছে ধনশ্রীকে জড়িয়ে ধরতে। চাহলকে নাচ শেখাতেও দেখা গিয়েছে ধনশ্রীর। চাহলকে কান টেনে খুনশুটি করতে দেখা গিয়েছে চাহলের সঙ্গে। একসঙ্গে নাচ করতেও দেখা গিয়েছে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে। লাইক ও কমেন্টের বন্য়ায় বয়ে গিয়েছে ভারতীয় তারকা ক্রিকেটার ও তার ইউডিউবার-ডান্সার-ডেন্টিস্ট স্ত্রী।  ভিডিয়োর সঙ্গে চাহল লিখেছেন, ‘আমার সব থেকে শক্তিশালী মহিলাই আমার শক্তি।’

 

 

প্রসঙ্গত, যুজবেন্দ্র চাহল ও ধনশ্রী ভার্মার বিচ্ছেদ নিয়ে জল্পনার শুরু হয় চাহল ও ধনশ্রীর সোশ্যাল মিডিয় পোস্ট ঘিরে।  কিছুদিন আগেই  ইনস্টাগ্রামে নিজের নাম থেকে চাহাল পদবিটি সরিয়ে দিয়েছিলেন ধনশ্রী। কাছাকাছি সময়েই ইনস্টা স্টোরিতে একটি ছবি পোস্ট করেছিলেন লেগস্পিনার। সেখানে লেখা রয়েছে, ‘নিউ লাইফ লোডিং’ অর্থাৎ নতুন জীবন শুরু করছি। ইনস্টাগ্রামের ট্রেন্ড অনুযায়ী, যদি কেউ নামের পাশ থেকে পদবি সরিয়ে দেন, তার অর্থ বিচ্ছেদ হয়ে গিয়েছে দু’জনের মধ্যে। শোনা যায় তাদের নাকি ডিভোর্স মামলাও শুরু হয়ে গিয়েছে। এরপরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল দুজনের বিচ্ছেদের খবর।  কিন্তু এই সবকিছুই যে গুজব তা প্রথমে সোশ্য়াল মিডিয়া পোস্ট ও পরে একের পর এক ভিডিও পোস্ট  করে বুঝিয়ে দিচ্ছেন চাহল ও ধনশ্রী।  

আরও পড়ুনঃকে হতে চলেছে রোহিত শর্মাদের নতুন কোচ, নাম জানিয়ে দিল মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি

আরও পড়ুনঃকুম্বলের পরিবর্তে মায়াঙ্ক-শিখরদের নতুন কোচ, নাম ঘোষণা করল পঞ্জাব কিংস

Follow Us:
Download App:
  • android
  • ios