Asianet News BanglaAsianet News Bangla

'আপনার জীবন অনুপ্রেরণা জোগায়', জন্মদিনে মোদীকে শুভেচ্ছা বার্তা সচিন, বিরাট সহ ভারতীয় ক্রিকেটাররা

  • আজ প্রধানমন্ত্রীর ৭০ তম জন্মদিন
  • সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় নমো
  • শুভেচ্ছা জানালেন বিজেপি নেতা-কর্মীরা
  • শুভেচ্ছা জানালেন ভারতীয় দলের ক্রিকেটাররাও
     
Indian cricketers greeted Prime Minister Narendra Modi on his birthday spb
Author
Kolkata, First Published Sep 17, 2020, 3:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

৭০ এ পা দিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জন্মদিনে সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন নমো। রাজধানী দিল্লি তো বটেই দেশের বিভিন্ন কোন থেকে বিজেপি নেতা কর্মীদের পাশাপাশি সাঝধারণ জনগণও জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন প্রধানমন্ত্রীকে। চলছে পুজা-অর্চনাও। রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের এক জন সাধরাণ প্রান্তপ্রচারক থেকে দেশের প্রধানমন্ত্রীর কুর্সির সফর, বর্তমানে আদর্শ কোটি কোটি দেশবাসীর। তার মোদীর জন্মদিনে তার দীর্ঘায়ূ কামনা করেছেন সকলেই। জন্মদিনে ভারতীয় ক্রিকেটাররাও শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। সচিন তেন্ডুলকর, বিরাট কোহলি থেকে শুরু ভারতীয় ক্রিকেট দলের বেশিরভাগ সদস্যই সোশ্যাল মিডিয়া মাধ্যমে নরেন্দ্র মোদীকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

কিংবদন্তী ক্রিকেটার সচিন তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ায় প্রধীনমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তায় লিখেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি আপনাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আমার ঈশ্বরের কাছে প্রার্থনা আপনি যেন সবসময় সুরক্ষিত থাকুন ও আপনার দীর্ঘায়ূ কামনা করি।

 

 

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় লেখেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনের শুভেচ্ছা।

 

 

প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানান, ভারতীয় দলের তারকা ওপেনার শিখর ধওয়ান।

 

 

সুরেশ রায়না লেখেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনের শুভেচ্ছা। আপনার দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করি। 

 

 

প্রাক্তন তারকা ক্রিকেটার যুবরাজ সিং লেখেন,'আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজিকে তাঁর জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা জানাই। শক্তিশালী, স্বনির্ভর ভারতের দিকে আপনার নিরলস প্রচেষ্টা, উজ্জ্বল নেতৃত্ব এবং দৃষ্টি সত্যই অনুপ্রেরণা জোগায়। আপনাকে স্বাস্থ্যের সর্বদামঙ্গল কামনা করি।'

 

 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক অনিল কুম্বলেও।

 

 

প্রধনমন্ত্রীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও বর্তমান বিজেপি সাংসদ গৌতম গম্ভীর।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios