ব্যাট হাতে একাধিক বিধ্বংসী ইনিংস খেলেছেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। বল হাতেও সামলেছেন দায়িত্ব। ২২ গজে দেশের প্রয়োজনে একাধিক গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন। ব্যক্তিগত জীবনেও থেকে নতুন ইনিংস শুরু করেছেন ভারতীয় তারকা। গত বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় পুত্র সন্তানের বাবা হওয়ার সুখবরটা দিয়ে সবাইকে দিয়েছিলেন হার্দিক। শেয়ার করেছিলেন নতুন অতিথির ছোট্ট হাতের ছবিও। হার্দিকের দেওয়া সুখবরে ভারতীয় ক্রিকেট মহলে ছড়িয়ে পড়ে খুশির বাতাবরণ। শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন হার্দিত পান্ডিয়া ও নতাসা স্তানোকোভিচ।

আরও পড়ুনঃআলো করে সংসারে এল নতুন অতিথি, মা-বাবা হলেন হার্দিক-নতাসা

সুখবর দেওয়ার পর এবার ছেলের ছবি প্রথমবার জনসমক্ষে আনলেন হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছেলেকে কোলে নিয়ে প্রথম ছবি। শেয়ার করা ছবিতে, হাসপাতালের পোষাক পরিহিত হার্দিকের কোলে ছোট্ট নবজাতক। ছেলেকে প্রথমবার কোলে হার্দিকের অনুভূতি ছবিতে স্পষ্ট। হার্দিকের মুখের হাসিই বলে দিচ্ছে তা খুশির কথা। একইসঙ্গে বাবা হওয়ার  পর দায়িত্বও বেড়েছে হার্দিকের। সেই দায়িত্ব খুব মজার সঙ্গেই পালন করছেন ভারতীয় ক্রিকেট তারকা।  ছেলের ডাইপার কিনে ছবি পোস্ট করলেন। সেখানে তিনি লিখলেন, ‘‘বেবি ডাইপার আসছে।'' সেই ছবিতে দেখা যাচ্ছে হার্দিক গাড়ি চালাচ্ছেন এবং পাশের সিটে রাখা রয়েছে ডাইপার। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The blessing from God 🙏🏾❤️ @natasastankovic__

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Jul 31, 2020 at 9:34pm PDT

 

আরও পড়ুনঃরাফালের জন্য ভারতীয় বায়ূ সেনাকে অভিনন্দন জানালেন সচিন তেন্ডুলকর

আরও পড়ুনঃ২৪টি গোল্ড মেডেল জয়ী প্লেয়ার বর্তমানে দিনমজুর,সাহায্যের হাত বাড়ালেন ক্রীড়ামন্ত্রী

প্রসঙ্গত, বছরের শুরুতেই প্রেমিকা  সার্বিয়ান অভিনেত্রী ও মডেল  নতাশা স্তানকোভিচের  আলাপ করিয়ে দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।  প্রেমিকাকে প্রকাশ্যে আনার কিছুক্ষণের মধ্যেই দুবাইয়ের মাঝ সমুদ্রে ফ্লোটিং বোটে নাতাসা স্তানকোভিচের আংটি পরিয়ে সেরেছিলেন বাগাদান। তারপর তাদের চুম্বনের দৃশ্য দেখে চমকে গিয়েছিলেন সকলেই। তাদের বিয়ের খবর খুব একটা প্রকাশ্যে আসেনি। লকডাউনের মধ্যেই ঘরোয়াভাবেই তারা বিয়ে সেরেছিলেন। তার মাস ছয়েক যেতে না যেতেই সকলকে ফের দ্বিতীয় চমক ও সুখবরটা দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। জানিয়েছিলেন বাবা হতে চলেছে তিনি। তারপর থেকেই সন্তানসম্ভবা নাতাসা সঙ্গে একাধিক মিষ্টি মুহূর্ত শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেট তারকা। যা মনে ধরেছে সকলেরই। এবার নতুন অতিথির সঙ্গে হার্দিকের ছবিও মুহূর্তের  মধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। শুভেচ্ছার জোয়ারে ভেসে যান হার্দিক ও নতাশা।