Asianet News BanglaAsianet News Bangla

চোটমুক্ত হয়ে ভারতীয় দলের ফেরার আগেই ফের ধাক্কা কেএল রাহুলের, শরীরে বাসা বাধল করোনা ভাইরাস

চোট মুক্ত হয়ে ভারতীয় দলের (Team India)ফেরার আগে ফের ধাক্কা কেএল রাহুলের (KL Rahul)। করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন তারকা ক্রিকেটার। ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়া নিয়ে অনিশ্চিয়তা। 
 

Indian star cricketer KL Rahul Tested positive for coronavirus spb
Author
Kolkata, First Published Jul 22, 2022, 3:58 PM IST

ফের সমস্যায় কেএল রাহুল। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ সিরিজ খেলতে যাওয়ার আগে কোভিড টেস্টে পজেটিভ ধরা পড়লেন টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান। বেঙ্গালুরুর এনসিএ-তে ট্রেনিং সারছিলেন তিনি। সেখানেই তাপ কোভিড টেস্ট পজেটিভ আসে। কেএল রাহুলের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। মুম্বইয়ে বোর্ডের অ্যাপেক্স কাউন্সিল বৈঠকের পর রাহুলের কোভিড আক্রান্ত হওয়ার খবর দেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। যেই খবর প্রকাশ্যে আসার পর স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তে এখনও পর্যন্ত কেএল রাহুলের শারীরিক অবস্থা সম্পর্কে যেটুকু আপডেট পাওয়া গিয়েছে তাতে সম্পূর্ণ স্থিতিশীল রয়েছেন তারকা ক্রিটেটার। চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন তাকে। 

আইপিএলের পর থেকেই আর ব্য়াট হাতে ২২ গজে ফেরা হয়নি ভারতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার কেএল রাহুলের। প্রথমে চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজ থেকে ছিটকে যাওয়া। একইসঙ্গ অধিনায়কত্ব করার সুযোগও হারাতে হয়েছে। ইংল্যান্ডজ সফরে দলের বাইরে ছিলেন। জার্মানিতে গিয়ে অস্ত্রপচার করানোর পর বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে সারছিলেন ট্রেনিং। চোট মুক্তও হয়েছিলেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে না থাকলেও টি২০ সিরিজে দলে রাখা হয়েছিল তাকে। কিন্তু তার আগে ফের বড় ধাক্কা খেতে হল ভারতীয় দলের সহ অধিনায়ককে। ২৯ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু হতে চলেছে ভারতের। শনিবার ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার কথা ছিল কেএল রাহুলের।  কিন্তু করোনা আক্রান্ত হওয়ায় কেএল রাহুলের যাওয়া নিয়েও তৈরি হল ধোঁয়াশা। 

Indian star cricketer KL Rahul Tested positive for coronavirus spb

প্রসঙ্গত, কয়েক দিন আগেই নেট দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে বেঙ্গালোরের জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ভারতীয় মহিলা দলের তারকা পেসার ঝুলন গোস্বামীর বলে নেটে অনুশীলন করছিলেন তিনি। ভিডিওতে দেখা গিয়েছিল চোটমুক্ত হয়ে স্বচ্ছন্দেই নেটে ব্য়াট করছিলেন কেএল রাহুল। ঝুলন গোসস্বামীর বলে ভালো টাইমিং করছেন।  ভারতীয় দলে ফেরার জন্য মুখিয়ে ছিলেন কেএল রাহুল। কিন্তু সময়টা যে তার একেবারেই ভালো যাচ্ছে না তা ফের একবার প্রমাণ হল। করোনা রিপোর্ট পজেটিভ আসার পর মানসীকভাবে তারকা ক্রিকেটার রাহুল অনেকটাই ধাক্কা খাবে বলেই মত ক্রিকেট বিশেষজ্ঞরা। করোনা আক্রান্ত হয়ে বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন কেএল রাহুল। ভারতীয় দলের তারকা ক্রিকেটারের দ্রুত সুস্থতা কামনা করেছেন তার ফ্যানেরা।

আরও পড়ুনঃInd vs WI- ক্যারিবিয়ান সফরে প্রথম চ্যালেঞ্জের সামনে টিম ইন্ডিয়া, কতটা প্রস্তুত শিখর ধওয়ানের দল

আরও পড়ুনঃদলে চোট সমস্যা, নেই একাধিক তারকা, দেখে নিন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওডিআইতে ভারতের সম্ভাব্য একাদশ

Follow Us:
Download App:
  • android
  • ios