৩-০ ব্যবধানে ওয়েস্ট ইন্ডিজ মহিলা দলের বিরুদ্ধে টি২০ সিরিজে এগিয়ে গেল ভারতীয় মহিলা দল। তৃতীয় টি২০ ম্যাচে বড় ব্যবধানে জিতে ৫ ম্যাচের সিরিজ পকেটে পুরলো ভারতীয় মহিলারা। গায়নার প্রোভিডিয়েন্স স্টেডিয়ামে বোলিং ও ব্যাটিংয়ে দুই বিভাগেই বাজিমাৎ করলো হরমনপ্রীত কৌরের দল। সেই সঙ্গে এই ম্যাচ ৭ উইকেটে জিতে নিল ভারতীয় মহিলা দল।

 

 

শুক্রবার প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৫৯ রানে শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ মহিলা দলের ইনিংস। একই সঙ্গে ভারতীয় মহিলা বোলারদের দাপটে মাত্র দুই ব্যাটসম্যান টপকেছেন দ্বিতীয় সংখ্যক রানের গণ্ডি। বাকি ব্যাটসম্যানরা ফিরে যান এক সংখ্যক রানে। দুজন আউট হন শূন্য রানেও। ব্যাট হাতে ওয়েস্ট ইন্ডিজের ইনিংস শেষ হয় ৯ উইকেট হারিয়ে মাত্র ৫৯ রানে। ভারতের হয়ে দুটি করে উইকেট নেন রাধা যাদব ও দীপ্তি শর্মা। পাশাপাশি একটি করে উইকেট পান পূজা ভস্ত্রকর, হরমনপ্রীত কৌর, পুণম যাদব, অনুজা পাটিল।

আরও পড়ুন, ১০০ ম্যাচ খেলে রাজস্থান রয়্যালস ছাড়লেন রাহানে, নতুন ঠিকানা দিল্লি

অপরদিকে, ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে ৬০ রানের লক্ষ্য মাত্র ১৬ ওভার ৪ বলেই করে ফেলে ভারতীয় মহিলা দল। ব্যাট হাতে ভারতের শুরুটা ভালো না হলেও জেমাইমা রডরিগেজের দুরন্ত ইনিংসে জয় পেয়ে যায় ভারতীয় দল। ওপেন করতে নেমে শূন্য রানে আউট হন শেফালি ভর্মা। ৩ রানে আউট হন স্মৃতি মন্ধনা। একই সঙ্গে ৪য়ে নেমে ৭ রানে ফিরে যান হরমনপ্রীত কৌর। শেষে ৪০ রানে অপরাজিত থাকেন জেমাইমা রডরিগেজ ও ৭ রানে অপরাজিত থাকেন দীপ্তি শর্মা। সেই সুবাদে মাত্র ১৬.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬০ রান করে ম্যাচ জিতে নেয় ভারতীয় মহিলা দল।