ইন্দোরে প্রথম টেস্টে মুখোমুখি ভারত ও বাংলাদেশে। প্রথম দিনের খেলায় একের পর এক ক্যাচ ফেলেছেন অজিঙ্কে রাহানে। ধারাভাষ্যকাররা বলছিলেন ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক জন্য একটা খারাপ দিন। কিন্তু দিনের শেষে দিনটা খুব একটা খারাপ গেল না অজিঙ্কে রাহানের জন্য। কারণ আগামী আইপিএলের জন্য রাহানেকে রাজস্থান থেকে কিনে নিল দিল্লি ক্যাপিটালস। জয়পুরের দলের জন্য ১০০টির ওপর ম্যাচ খেলেছেন রাহানে। অধিনায়কত্ত্বও করেছেন জিঙ্কস। অন্য দিকে ময়ঙ্ক মারকান্ডে ও রাহুল তেওয়াটিয়া যাচ্ছেন রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে। 

 

 

আরও পড়ুন - ইন্দোর টেস্টের প্রথম দিনই কোণঠাসা বাংলাদেশ, চালকের আসনে টিম ইন্ডিয়া

১৪ নভেম্বর আইপিএল ফ্রাঞ্চাইজি গুলোর কাছে শেষ দিন নিজেদের ক্রিকেটারদের চুড়ান্ত তালিকা প্রকাশ করার জন্য। এর মধ্যেই তাই একাধিক ফ্রাঞ্জাইজি আভ্যন্তরীণ কেনা বেচায় অনেক ক্রিকেটারের জার্সি বদল হচ্ছে। যেমন কিংস ইলেভেন পাঞ্জাব থেকে আর অশ্বিনকে ঘরে তুলে নিয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। বুধবারই মুম্বাই ইন্ডিয়ান্স দিল্লি থেকে নিউজিল্যান্ডের ফাস্ট বোলার ট্রেন্ড বোল্টকে কিনে নিয়েছে। অঙ্কিত রাজপুত খেলতে চলেছেন রাজস্থান রয়্যালসের হয়ে। 

 

 

আরও পড়ুন - নকলে ছেয়ে গেছে কলকাতার ‘খেলার বাজার’ কেস ফাইল করে তদন্তে ইডি

ডিসেম্বরের ১৯ তারিখ শহর কলকাতায় বসতে চলেছে আইপিএল নিলামের আসার। তার আগে বৃহস্পতিবারের মধ্যে সব দলকে জানিয়ে দেওয়া দিতে হয়েছে কোন কোন ক্রিকেটারকে তাঁরা দলে রাখেত চাইছেন আর কোন কোন ক্রিকেটারকে তারা নিলামে ছাড়তে চলেছে। শুক্রবার সবার সামনে চলে আসতে চলেছে সেই তালিকা। ঘরের মাঠে ভারত বাংলাদেশ টেস্ট সিরিজ চলছে। এর মাঝেই আইপিএল ট্রেডিং ক্রিকেট প্রেমীদের আকর্ষণের কেন্দ্রে। 

আরও পড়ুন - আগামী দিনে বিশ্বে রাজ করতে পারেন এই ভারতীয় কন্যা,সমীক্ষায় এমনই রিপোর্ট