Asianet News BanglaAsianet News Bangla

আচমকা হৃদরোগে আক্রান্ত ইনজামাম, হল অ্যাঞ্জিওপ্লাস্টি - কেমন আছেন প্রাক্তন পাক অধিনায়ক

তিন দিন ধরে হচ্ছিল বুকে ব্যথা, হৃদরোগে আক্রান্ত ইনজামাম-উল-হক (Inzamam-ul-Haq)। সোমবার সন্ধ্যায় হল অ্যাঞ্জিওপ্লাস্টি, কেমন আছেন তিনি? 

Inzamam-ul-Haq undergoes angioplasty after cardiac arrest ALB
Author
Kolkata, First Published Sep 28, 2021, 12:28 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হৃদরোগে আক্রান্ত হলেন প্রাক্তন পাকিস্তান ক্রিকেট অধিনায়ক ইনজামাম-উল-হক। সোমবার সন্ধ্যায় তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। এখন তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। জানা গিয়েছে, গত তিন দিন ধরেই তাঁর বুকে ব্যথা হচ্ছে বলে জানাচ্ছিলেন ইনজামাম। প্রাথমিক পরীক্ষা করে যদিও ডাক্তাররা তাঁর কিছু হয়নি বলে জানিছিলেন। কিন্তু, গত সোমবার আবার তাঁর বুকে ব্যথা হওয়ায় নতুন করে পরীক্ষা করা হয়। তখনই ধরা পড়ে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। 

এরপরই চিকিৎসকরা দ্রুত সিদ্ধান্ত নিয়ে তাঁকে অস্ত্রোপচারের জন্য নিয়ে যান। ইনজামামের এজেন্ট জানিয়েছেন, অস্ত্রোপচারের পর ইনজামামের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন ডাক্তাররা। তবে, এখনও তাঁকে পর্যবেক্ষণে রাখতে হবে। ইনজামাম-উল-হকের এই আকস্মিক অসুস্থতায় বিস্মিত ক্রিকেট বিশ্ব। বহু মানুষ তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। ক্রিকেটার হলেও বরাবরই স্থূলকায় ছিলেন ইনজামাম।

"

Inzamam-ul-Haq undergoes angioplasty after cardiac arrest ALB

আরও পড়ুন - Daughters' Day 2021 - কার সঙ্গে প্রেম করছেন সানা, ১৯ বছরে কতটা বদলে গেলেন সৌরভ-কন্যা, দেখুন

আরও পড়ুন - IPL 2021 - পুরো নগ্ন হয়ে সুইমিং পুলে, ঘাম ঝড়াবে জেসন হোল্ডারের নতুন প্রেমিকার হট অবতার, দেখুন

আরও পড়ুন - IPL 2021, RCB vs CSK - উরুর উপর স্কার্ট উঠছে তো উঠছেই, ছোট্ট পোশাকে মাঠে এসে ট্রোলড চাহালের বউ

ক্রিকেট বিশ্বে দুর্দান্ত ব্যাটার হিসাবে পরিচিত ছিলেন ইনজামাম। একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে তিনিই পাকিস্তানের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক। ৩৭৫ ম্যাচে ১১,৭০১ রান করেছিলেন তিনি। পাশাপাশি ১১৯ টেস্ট ম্যাচে ৮,৮২৯ রানও আছে তাঁর। দেশের অন্যতম সফল অধিনায়কও ছিলেন তিনি। ২০০৭ সালে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। তারপর থেকে কখনও পাকিস্তান ক্রিকেট দলের ব্যাটিং উপদেষ্টা কখনও প্রধান নির্বাচকের মতো পদের দায়িত্ব সামলেছেন তিনি। আফগানিস্তানের প্রধান কোচও ছিলেন তিনি। বর্তমানে তাঁর বয়স ৫১ বছর। 

Inzamam-ul-Haq undergoes angioplasty after cardiac arrest ALB

Inzamam-ul-Haq undergoes angioplasty after cardiac arrest ALB

Follow Us:
Download App:
  • android
  • ios