Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, আবেশ খানে মুগ্ধ পন্টিং, ভূয়সী প্রশংসা করলেন অজি কোচ

আইপিএল ২০২১-এল (IPL 2021) মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) ৪ উইকেটে হারাল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। ম্য়াচে ৩ উইকেট নিয়ে অনবদ্য বোলিং করেন আভেস খান (Avesh Khan)। ৩ উইকেট নেন তিনি। দিল্লির ফাস্ট বোলারের প্রশংসা করলেন কোচ রিকি পন্টিং (Ricky Ponting)।

IPL 2021, Avesh Khan is the most improved bowler, said Delhi Capitals coach Ricky Ponting spb
Author
Kolkata, First Published Oct 2, 2021, 8:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএলে গুরুত্বপূর্ণ ম্য়াচে শনিবার যেখানে লাস্ট ওভারে থ্রিলারে মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) ৪ উইকেটে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। এই জয়ের সঙ্গে আইপিএল ২০২১-এর দ্বিতীয় দল হিসেবে সিএসকের পর প্লে অফে কোয়ালিফাই করল দিল্লি। লো স্কোরিং রুদ্ধশ্বাস ম্য়াচে শেষ ওভারে জয় পায় ঋষভ পন্থের (Rishabh Pant) দল। ম্য়াচ শেষে দলকে প্লে অফে ওঠার জন্য শুভেচ্ছা জানানোর পাশাপাশি মিডিয়াম পেসার আবেশ খানের (Avesh Khan) ভূয়সী প্রশংসা করেন দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং (Ricky Ponting)।

IPL 2021, Avesh Khan is the most improved bowler, said Delhi Capitals coach Ricky Ponting spb

মুম্বইের বিরুদ্ধে ম্য়াচে অনবদ্য বোলিং করেন আবেশ খান। ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে নেন ৩টি উইকেট। মুম্বই ইন্ডিয়ান্স দলের প্রধান ব্যাটসম্যান ও অধিনায়ক রোহিত শর্মাকে আউট করে দিল্লিকে প্রথম সাফল্য এনে দেন আবেশ খান। এছাড়াও হার্দিক পান্ডিয়া ন্য়াথান কুল্টারনাইলের উইকেট নেন দিল্লির তরুণ পেসার।  ম্যাচের পর দিল্লি কোচ রিকি পন্টিং বলেন,'আবেশ খান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সবথেকে দ্রুত উন্নতি করা বোলার'। এছাড়াও পন্টিং বলেন,'মার্কাস স্টয়নিসের মতো তারকা না থাকা সত্ত্বেও আমাদের দলে কোনও প্রভাব পড়েনি। তার থেকে বোঝা যায় আমাদের দলের ভারসাম্য কতটা। গত দুই বছরে আমরা বেশ কিছু তরুণ ও অভিজ্ঞ ভালো ক্রিকেটার দলে নিয়েছি। তাদের মধ্যে আবেশ খান অন্যতম। যিনি খুব দ্রুত উন্নতি করছে। মন দলের কোচিং করানো আমি উপভোগ করছি।'

IPL 2021, Avesh Khan is the most improved bowler, said Delhi Capitals coach Ricky Ponting spb

বর্তমানে লিগ টেবিলে ১১ ম্য়াচে ১৬ ৮টি জয়ের সৌজন্যে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস। ৩ ম্য়াচ বাকি থাকতই প্লে যোগ্যতা অর্জন হয়ে যাওয়ায় খুশি অধিনায়ক ঋষভ পন্থ থেকে কোচ রিকি পন্টিং। ২০২১ আইপিএলের শুরু থেকেই দুরন্ত ফর্মে রয়েছে দিল্লি। ২০২০ সালে ফাইনালে উঠেও প্রথম ট্রফি জয়ের স্বপ্ন পূরণ হয়নি রাজধানীর দলের। এবার আরও কবার ফাইনালে ওঠা ও চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ রয়েছে দিল্লির। আরও কিছু ক্ষেত্রে উন্নতি করতে পারলেই স্বপ্নপূরণ সম্ভব বলে মত রিকি পন্টিংয়ের।

Follow Us:
Download App:
  • android
  • ios