Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021 - জিতলেও মেজাজ হারালেন ক্যাপ্টেন কুল, ব্রাভোর সঙ্গে মাঠেই খটাখটি, ভাইরাল ভিডিও

রবিবার দুবাইয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংস জিতলেও অধিনায়ক এমএস ধোনি। ডোয়াইন ব্রাভোর সঙ্গে যা ঘটল ভাইরাল হল ভিডিও।

IPL 2021, CSK vs MI - MS Dhoni loses cool in the field after confusion with Bravo ALB
Author
Kolkata, First Published Sep 20, 2021, 12:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবিবার দুবাইয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ২০ রানে জয় দিয়ে আইপিএল ২০২১-এর দ্বিতীয়ার্ধের সূচনা করেছে চেন্নাই সুপার কিংস। তবে, অধিনায়ক ধোনি বা তাঁর দলের পক্ষে, সবটাই খুব মসৃণ ছিল না। ম্য়াচের শুরু থেকেই বেশ কয়েকবার ছন্দ হারাতে দেখা গিয়েছে। এমনকী 'ক্যাপ্টেন কুল'ও খেলার মাঝপথে মেজাজ হারালেন। আরেক সিনিয়র ক্রিকেটার ডোয়াইন ব্রাভোর সঙ্গে খটাখটিতে জড়িয়ে পড়লেন।

পাওয়ারপ্লের শেষে ২৪/৪ অবস্থা চেন্নাইকে লড়াই করার জায়গায় পৌঁছে দিয়েছিলেন থেকে ঋতুরাজ গায়কোয়াড এবং ডোয়াইন ব্রাভো। বোলিং-এর সময় কৌশলগত দিক থেকে অধিনায়ক ধোনি ছিলেন একেবারে নিখুঁত। ম্যাচটি ঢলেও পড়েছিল সিএসকের দিকে। মুম্বইয়ের জেতার জন্য দরকার ছিল ১৮ বলে ৪৫ রান। ক্রিজে ছিলেন একমাত্র স্বীকৃত ব্যাটসম্যান সৌরভ তিওয়ারি। ১৮তম ওভারে তিনি দীপক চাহারের একটি বল স্টাম্পের পিছন দিয়ে স্কুপ করতে চেষ্টা করেছিলেন। কিন্তু ঠিকমতো ব্যাটে-বলে না হওয়ায় বলটি শর্ট ফাইন লেগের দিকে আকাশে উঠে গিয়েছিল। আর সেই সময়ই ঘটল গন্জোগোল। 

ক্যাচটি ধরতে ডিপ স্কোয়ার লেগ থেকে এগিয়ে এসেছিলেন ব্রাভো। আর উইকেটকিপিং পজিশন থেকে পিছন দিকে দৌড়ে গিয়েছিলেন ধোনিও। দুই সিনিয়র চেন্নাই ক্রিকেটারের মধ্যে কোনও যোগাযোগই হয়নি। দুজনেই কেউই জানাননি তিনি ক্যাচটি ধরতে যাচ্ছেন। ফলে, দুজনের পরায় ধাক্কা লাগছিল, আর তার মাঝ দিয়ে সহজ ক্যাচ মাটিতে পড়ে যায়। ব্রাভো দুপাশে তাঁর হাত ছুঁড়ে অসন্তোষ প্রকাশ করেন। বলটি সংগ্রহ করার পর ধোনিও অঙ্গভঙ্গিতে বুঝিয়ে দেন, তিনিই ঠিক ছিলেন। তবে ক্রিকেট বিশ্লেষকরা বলেছেন, ধোনির হাতে গ্লাভস থাকলেও ক্যাচটি ব্রাভোরই ছিল। 

শেষ পর্যন্ত অবশ্য এই ক্যাচ মিসের খেসারত দিতে হয়নি। চেন্নাইয়ের ২০ ওভারে ১৫৬/৬ স্কোরের জবাবে, মুম্বই ইন্ডিয়ান্স ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৬-এর বেশি তুলতে পারেনি। আর ম্য়াচের পর ওই উত্তপ্ত মুহূর্তটি মনে রাখেননি ধোনি বা ব্রাভো কেউই। সিএসকের দুই কিংবদন্তি ক্রিকেটারকে একে অপরের কাঁধে হাত রেখেই মাঠ ছাড়তে দেখা গিয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios